Connect with us

সরকারি চাকরি

PGCB জব সার্কুলার 2021 | pgcb.teletalk.com.bd

Published

on

PGCB জব সার্কুলার

PGCB জব সার্কুলার 2021 | pgcb.teletalk.com.bd

পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তি 2021। পাওয়ার গ্রিড কোম্পানির 2021 সালের জন্য একটি নিয়োগের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2021। অনেক লোক সর্বদা সাম্প্রতিক সরকারী চাকরির সন্ধান করে। একই সময়ে, PGCB কর্তৃপক্ষ আকর্ষণীয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। এই পোস্ট থেকে, আপনি চাকরির বিজ্ঞপ্তির যোগ্যতা এবং অনলাইন আবেদনের বিবরণ সম্পর্কে ধারণা পেতে পারেন। এখানে আমরা pgcb চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার তারিখ, এবং লিখিত পরীক্ষার ফলাফল 2021 আমাদের ওয়েবসাইটে প্রকাশ করব।

Advertisement

PGCB জব সার্কুলার 2021 – www pgcb teletalk com bd PGCB মানে বাংলাদেশের পাওয়ার গ্রিড কোম্পানি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সম্প্রতি একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যাতে এটি প্রতিষ্ঠানের শূন্য আসন পূরণের লক্ষ্যে উপযুক্ত কর্মীদের কাছ থেকে আবেদনের জন্য বলেছে। বিজ্ঞপ্তিটি 29 নভেম্বর, 2021-এ প্রকাশিত হয়েছিল এবং আজ আমাদের নিবন্ধে আমরা আপনাকে PGCB চাকরির বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ প্রদান করব। সুতরাং, PGCB চাকরি এবং সম্পর্কিত বিষয় সম্পর্কে আরও জানতে, অনুগ্রহ করে এখানে নিবন্ধটি পড়া চালিয়ে যান।

বিস্তারিতভাবে PGCB চাকরির সার্কুলার

Advertisement
প্রতিষ্ঠানের নামবাংলাদেশের পাওয়ার গ্রিড কোম্পানি
আবেদন শুরু০৬ই ডিসেম্বর ২০২১
আবেদন পাঠাবার শেষ তারিখ২৬ ডিসেম্বর ২০২১
পদ২৫০ জন
বয়স সীমা২০ মার্চ ২০২০ পর্যন্ত 18 থেকে 30 বছর
চাকরীর ধরনফুল টাইম
পোস্টসার্কুলার দেখুন
ওয়েবসাইটwww.pgcb.gov.bd
শিক্ষাগত যোগ্যতাPGCB জব সার্কুলার 2021 দেখুন

চাকরির সার্কুলারে বলা হয়েছে যে মূলত দুটি পদবি পাওয়া যায় যার অধীনে নিয়োগ করা হবে। পদবীদের নাম হল সহকারী প্রকৌশলী ও উপ সহকারী প্রকৌশলী। এটি উল্লেখ করা উচিত যে বৈদ্যুতিক, সিভিল, মেকানিক্যাল, পাওয়ার, এবং কম্পিউটার ইঞ্জিনিয়ারিং সহ একাধিক শাখাগুলিও এই দুটি পদের অধীনে অন্তর্ভুক্ত রয়েছে এবং এর প্রতিটির জন্য আলাদা আলাদা শূন্যপদ আবেদন করা হয়েছে। PGCB চাকরির শৃঙ্খলা এবং উপলব্ধ পদ সম্পর্কে আরও জানতে, অনুগ্রহ করে এখানে সংযুক্ত চাকরির বিজ্ঞপ্তিটি দেখুন।

এটি উল্লেখ করা উচিত যে সহকারী প্রকৌশলী পদগুলির জন্য প্রাসঙ্গিক ক্ষেত্রে কমপক্ষে স্নাতক হওয়া প্রয়োজন এবং সাব অ্যাসিস্ট্যান্টদের জন্য ন্যূনতম প্রয়োজনীয়তাগুলির মধ্যে একটি ডিপ্লোমা ডিগ্রি অন্তর্ভুক্ত রয়েছে এই নির্দিষ্ট শৃঙ্খলা প্রার্থীর জন্য আবেদন করা হচ্ছে। এই বিজ্ঞপ্তির অধীনে মোট শূন্যপদ সংখ্যা 250 জন।

Advertisement

পাওয়ার গ্রিড কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2021

পাওয়ার গ্রিড কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2021

PGCB চাকরির আবেদন প্রক্রিয়া:

পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন প্রক্রিয়া অনলাইনে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে স্ক্যান করা রঙিন ছবি এবং স্বাক্ষর আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। আবেদনটি ইতিমধ্যেই চলছে এবং আবেদন জমা দেওয়ার শেষ তারিখ বা আবেদনের শেষ তারিখ ২৬ ডিসেম্বর, ২০২১৷ এছাড়াও বাংলাদেশে সমস্ত ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি ২০২১ দেখুন৷

PGCB চাকরির আবেদনের ফর্ম নীচে উল্লিখিত ওয়েবসাইটে পাওয়া যাবে:

Advertisement
  • www.pgcb.teletalk.com.bd ওয়েবসাইটে যান
  • অনলাইন আবেদনপত্রে ক্লিক করুন
  • আপনার আবেদন পোস্টের নাম নির্বাচন করুন
  • সঠিক তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করুন
  • আপনার ছবি এবং স্বাক্ষর আপলোড করুন [ছবিটি 300 x 300 এবং স্বাক্ষর 300 x 80 পিক্সেল হওয়া উচিত]
  • সম্পূর্ণ আবেদনপত্রের পরে, জমা বোতামে ক্লিক করুন

ফি পেমেন্ট এসএমএস প্রক্রিয়া

প্রার্থীরা এই প্রক্রিয়া অনুসরণ করে যেকোনো প্রি-পেইড টেলিটক মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে তাদের পরীক্ষার ফি দিতে পারবেন।

১ম এসএমএস: PGCB<space> User ID লিখে পাঠান 16222 নম্বরে

Advertisement

REPLY: আবেদনকারীদের নাম, TK-500 একটি আবেদন ফি হিসাবে চার্জ করা হবে৷ YOUR PIN IS 867678678.

PGCB<SPACE>YES<SPACE>PIN এবং 16222 নম্বরে পাঠান ।

Advertisement

২য় এসএমএস: PGCB<space>YES<space> 12345 এবং পাঠান 16222 নম্বরে।

উদাহরণ:  PGCB YES 867678678 এবং 16222 এ পাঠান

Advertisement

অভিনন্দন উত্তর দিন! আবেদনকারীদের নাম, অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে PGCB চাকরির নিয়োগের আবেদন সহকারী প্রকৌশলী পদের জন্য। ইউজার আইডি হল HGHJGJHG এবং পাসওয়ার্ড হল IYUIHJJJH৷

পদের নাম এবং পদের সংখ্যা নীচে দেওয়া হল:

Advertisement
পদের নাম পোস্ট সংখ্যা
জুনিয়র সহকারী হিসাবরক্ষক০৯
জুনিয়র ব্যক্তিগত সহকারী১৫
জুনিয়র স্টোর কিপার০৩
জুনিয়র সিকিউরিটি গার্ড১৫
কারিগরী সহকারী২০০
অফিস সহকারী০৮

PGCB চাকরির বিজ্ঞপ্তির প্রবেশপত্র ডাউনলোডের তথ্য সহ চাকরির পরীক্ষা এবং আসন পরিকল্পনা আবেদন জমা দেওয়ার সময়কাল শেষ হওয়ার পরেই ঘোষণা করা হবে। এর সাথে সম্পর্কিত আরও সমস্ত বিবরণ আমাদের সাইটে এখানে পাওয়া যাবে। তাই, PGCB চাকরি 2021, ব্যাংক চাকরি, সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সমস্ত আপডেট পাওয়ার বিষয়ে আরও জানতে, অনুগ্রহ করে আমাদের সাইট বুকমার্ক করুন এবং ভিজিট করতে থাকুন।

পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তি 2021 পদ সংখ্যা কতটি?

পদ সংখ্যা ২৫০ জন ।

Advertisement
সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রতিদিন এর আপডেট পাব কিভাবে?

সব সময় সরকারি চাকরির আপডেট পেতে ক্লিক করুনবেসরকারি চাকরির খবর আপডেট পেতে ক্লিক করুন ।আরো দেখুন প্রতি ‍দিনের সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

Advertisement
Advertisement

Trending