Connect with us

সিম অফার

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম | গ্রামীন এমবি অফার দেখার কোড

Published

on

গ্রামীন এমবি অফার দেখার কোড

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম | গ্রামীন এমবি অফার দেখার কোড

বাংলাদেশ এর মধ্যে সব চেয়ে জনপ্রিয় নেটওয়ার্ক হলো গ্রামীন বা জিপি ।কৃষক , শ্রমিক ,জেলে, তাতি, দিনমুজুর ,ছাত্রছাত্রী ও সব পেশার লোক গ্রামীন সিম ব্যবহার করেন । তবে গ্রাম অঞ্চল লোক ব্যবহার করে বেশি । গ্রামীন এর কিছু অসুভিধা থাকার জন্য বা নেটওয়ার্ক প্রবলেম এর কারণে বিডিআরসি জরিমানা করেছে । তাই কিছুদিন জাবত এমবি,মিনিট বান্টেল এর দাম বাড়ছে । তাই আমরা আপনাদের কে সহজ নিয়ম গুলো বলে দিব । তা অনুসরন করলে অনেক কমদামে ইন্টারনেট অফার গুলো পাবেন । তা হলে আসুন আমরা জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম | গ্রামীন এমবি অফার দেখার কোড গুলো ভালো করে জানি ।

Advertisement

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4#। ইন্টারনেট প্যাক USSD, SMS,IVR, My GP, WOW Box, গ্রাহক সেবা, জিপি ওয়েবসাইট এবং অন্য যেকোনো গ্রামীণফোন অনুমোদিত চ্যানেলগুলির মাধ্যমে সক্রিয় করা যেতে পারে  অটোরিনিউ সুবিধাটি বাই ডিফল্ট OFF থাকে (শুধুমাত্র BS Pre & Post paid গ্রাহক ছাড়া)। তবে গ্রাহকরা চাইলে অটোরিনিউ সুবিধাটি ON করে নিতে পারবে প্যাক একটিভ করার সময়। প্যাক একটিভ করার পরে অটোরিনিউ চালু করতে “ON” লিখে 25000 এ SMS অথবা ডায়াল করতে হবে *121*3042#। এ ছাড়াও কাস্টমার চাইলে অটোরিনিউ বন্ধ করতে পারে “OFF” লিখে 25000 এ SMS করে অথবা *121*3043# ডায়াল করে। ইন্টারনেট ভলিউম শেষ হবার পর ইন্টারনেট ব্যবহারে কাস্টমার এর টাকা ১.১৬৫ /MB (SD+VAT+SC সহ) চার্জ প্রযোজ্য হবে সর্বোচ্চ ৫.৮২৫ টাকা পর্যন্ত (SD+VAT+SC সহ)। ইন্টারনেট স্পিড চেক করতে পারবেন http://www.speedtest.net এই লিংক এ (চার্জ প্রযোজ্য)। ২জিবি , ৩জিবি , ৫জিবি ও ১০জিবি ইন্টারনেট অফার এর সাথে ১টি এস এম এস পাওয়া যাবে।
  • আরো জানার জন্য : ইন্টারনেট প্যাকগুলি সম্পর্কে সাধারণ তথ্য | গ্রামীণফোন

রিচার্জ ইন্টারনেট প্যাক :

  • যদি উল্লেখিত নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করা হয় তাহলে ইন্টারনেট প্যাক সরাসরি একটিভ হবে। রিচার্জ ভিত্তিক অ্যাক্টিভেশন শুধুমাত্র প্রিপেইড গ্রাহকের জন্য প্রযোজ্য (ERS সিম বাদে) । রিচার্জ ভিত্তিক অ্যাক্টিভেশন শুধুমাত্র ফ্লেক্সি লোড সিম মাধ্যমে সম্ভব, যদি অন্য কোনো মাধ্যমে রিচার্জ করা হয় তাহলে কোনো প্যাক একটিভ হবেনা।

গ্রামীন এমবি অফার দেখার কোড

আমরা সবাই গ্রামীন এমবি অফার দেখার কোড খোজ করি কিন্তূ পাইনা । আমাদের এখানে গ্রামীন এমবি অফার দেখার কোড টা তুলে ধরব । তাহলে চলুন ।

  • আপনার কললিংক যান বা ডায়ালে যান ।
  • আপনার মোবাইলে গিয়ে ডায়াল করুন *121*5#
  • তারপর আপনার পছন্দের অফার গুলো আসবে । যে কোনো একটি বেচে নিতে পারেন ।

আপনার সিমে যদি অফার তাকে থাহলে দেখতে পারবেন । তারপর যে কোনো একটি সিলেক্ট করুন । বা দেখাবে আপনি রিচার্জ করুন ।

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম কি ?

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম হলো *121*1*3# বা জানুন জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

জিপি ইন্টারনেট স্পিড কি ভাবে চেক করব ?

ইন্টারনেট স্পিড চেক করতে পারবেন http://www.speedtest.net এই লিংক এ (চার্জ প্রযোজ্য)। আপনার জানার ইচ্ছা থাকতে পারে গ্রামীন এমবি অফার দেখার কোড

Advertisement
Advertisement

Trending