Connect with us

বেসরকারি চাকরির

90 এর দশকের এই ফ্যাশন ট্রেন্ডগুলি 2017 সালে ফিরে আসছে

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna.

Published

on

কিন্তু নির্দিষ্ট সময়ে, এবং প্রায়শই বাধ্যবাধকতা বা বিষয়গুলির প্রয়োজনীয়তার কারণে, এটি ঘটবে যে উভয় আনন্দকেই প্রত্যাখ্যান করতে হবে এবং বিরক্তিগুলি গ্রহণ করা হবে না। তদনুসারে, এই জিনিসগুলির পছন্দ এখানে জ্ঞানী ব্যক্তির দ্বারা আবদ্ধ, যাতে হয় সে আনন্দগুলিকে প্রত্যাখ্যান করে অন্য বৃহত্তরগুলি অর্জন করতে পারে, বা বেদনাদায়ক যন্ত্রণা সহ্য করে তাকে ফিরিয়ে আনতে পারে।

ব্যথা নিজেই গুরুত্বপূর্ণ, কিন্তু ব্যথা অ্যাডিপিসিং প্রক্রিয়া দ্বারা বাড়ানো হয়, তবে আমি এটি কাটাতে সময় দিই যাতে আমি কিছু দুর্দান্ত কাজ এবং ব্যথা করি। যাতে বেশিরভাগ অংশের জন্য, আমাদের মধ্যে যে কেউ এটি থেকে উদ্দেশ্যগুলির সুবিধা নেওয়া ব্যতীত যে কোনও ধরণের কর্মসংস্থানের অনুশীলনে আসবে।

Advertisement

“কিন্তু আনন্দের মধ্যে যদি ব্যথা নিন্দা করা হয়

কেননা কেউ আনন্দকে প্রত্যাখ্যান করে না, ঘৃণা করে না বা পরিত্যাগ করে না, কারণ এটি নিজেই আনন্দ, কিন্তু কারণ যারা যুক্তি দ্বারা আনন্দকে অনুসরণ করতে জানে না তাদের কাছ থেকে মহান যন্ত্রণা হয়।

Advertisement

আর এসবের মধ্যে পার্থক্য সহজ ও সহজ। বিনামূল্যের সময়, যখন আমাদের জন্য পছন্দের পছন্দ বিনামূল্যে হয়;

কাউকে দিতে হবে না। অন্ধরা যে ব্যতিক্রমগুলির জন্য আকাঙ্ক্ষা করে, তারা দেখতে পায় না, তারাই সেই দোষের প্রতি তাদের দায়িত্ব ত্যাগ করে যা আত্মার কষ্টকে প্রশমিত করে।

Advertisement

কিন্তু আপনি যাতে বুঝতে পারেন যে প্রতিটি জন্মগত ত্রুটির দোষারোপ করা এবং ব্যথার প্রশংসা করার আনন্দ কোথা থেকে, আমি পুরো বিষয়টি খুলব এবং সেই সত্যের উদ্ভাবক এবং এটির স্থপতি হিসাবে যা বলেছিলেন তা ব্যাখ্যা করব। সুখী জীবন।

তদুপরি, এমন কেউ নেই যে ব্যথা পেতে চায়, কারণ ব্যথা নিজেই ভালবাসা, বর্ধিত এবং এটি অর্জনের আকাঙ্ক্ষা, কিন্তু কারণ এমন প্রকৃতির সময় ঘটে না, যাতে সে পরিশ্রম ও যন্ত্রণার দ্বারা কিছু দুর্দান্ত আনন্দ পেতে পারে। কারণ, সামান্যতম মাত্রায়, আমাদের মধ্যে যে কেউ যেকোন শ্রমসাধ্য শারীরিক ব্যায়াম করে, তা থেকে কিছু সুবিধা পাওয়া ছাড়া।

Advertisement

কিন্তু আমরা উভয়েই তাদের দোষারোপ করি এবং কেবলমাত্র ঘৃণার যোগ্য বলে মনে করি, যারা প্রশান্তি লাভের আকাঙ্ক্ষায় অন্ধ এবং বর্তমান আনন্দের চাটুকার দ্বারা কলুষিত, তারা কী বেদনা ও বিরক্তি পাবে তা পূর্বাভাস দেয় না;

তবে, যিনি তাকে ন্যায়সঙ্গতভাবে নিন্দা করেন যে সেই আনন্দে থাকতে চায় যা কোন বিরক্তি পায় না, বা যে বেদনা থেকে দূরে থাকে যা থেকে কোন আনন্দ পাওয়া যায় না।

Advertisement
Advertisement

Trending