Connect with us

পরীক্ষার রুটিন

প্রাথমিক শিক্ষক পরীক্ষার তারিখ প্রবেশপত্র | Primary Teacher Exam Date Admit Card 2022

Published

on

Primary Teacher Exam Date

প্রাথমিক শিক্ষক পরীক্ষার তারিখ প্রবেশপত্র – dpe.teletalk.com.bd Primary Teacher Exam Date Admit Card 2022

প্রাথমিক শিক্ষক পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র – dpe.teletalk.com.bd। শিক্ষকতা নিঃসন্দেহে সবচেয়ে মর্যাদাপূর্ণ চাকরিগুলির মধ্যে একটি যা আপনি খুঁজতে পারেন। প্রতি বছর, বেশ কিছু দক্ষ প্রাপ্তবয়স্করা শিক্ষকতার চাকরি খোঁজেন এবং একটি প্রাথমিক শিক্ষকের চাকরি এমন কিছু যা সর্বদা অনুসন্ধানের শীর্ষে থাকে। আজ, আমরা শুধুমাত্র আপনার জন্য প্রাথমিক শিক্ষকের চাকরির বিষয়ে আলোচনা করব এবং গুরুত্বপূর্ণ আপডেট দেব যাতে আপনি এই ধরণের চাকরির জন্য আবেদন করার জন্য প্রয়োজনীয় বিবরণ পেতে পারেন। যে সম্পর্কে আরো জানতে, এখানে নিবন্ধ পড়া চালিয়ে যান ।

Advertisement

প্রাথমিক শিক্ষক পরীক্ষার তারিখ প্রবেশপত্র ডাউনলোড

বাংলাদেশ সরকার সাধারণত সারা দেশে বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ে শূন্য আসন পূরণের জন্য বিশদ পরীক্ষার প্রক্রিয়া থেকে নির্বাচিত অনেক প্রার্থীকে নিয়ে থাকে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ বছরও শূন্যপদ পূরণের জন্য প্রাথমিক সহকারী শিক্ষকদের সন্ধান করবে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, আগামী বছরের প্রাথমিক শিক্ষকদের চাকরির বিজ্ঞপ্তি সম্ভবত আগামী বছরের মে মাসে প্রকাশিত হবে। তবে চলতি বছরের জন্য প্রাথমিক শিক্ষকদের পরীক্ষা হবে কারণ চলমান মহামারী পরিস্থিতির কারণে পুরো প্রক্রিয়াটি বর্তমানে স্থগিত রয়েছে। পরীক্ষা ইতিমধ্যেই স্থগিত ছিল এবং এই বিষয়ে একটি পিটিশন দাখিল করা হয়েছিল এবং এটি পরীক্ষার সামগ্রিক প্রক্রিয়াকেও স্থগিত করেছিল। একবার, প্রাথমিক শিক্ষক পরীক্ষার তারিখ চূড়ান্ত হয়ে গেলে, আমরা অবশ্যই আপনাকে জানাব।

প্রাথমিক সহকারী শিক্ষকের প্রবেশপত্র ডাউনলোড

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক পরীক্ষা 2022 সালের জানুয়ারী মাসের 1ম সপ্তাহে অনুষ্ঠিত হবে। আপনি এখান থেকে টেলিটক প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। প্রাথমিক শিক্ষক পরীক্ষার প্রবেশপত্র নীচে উল্লিখিত ওয়েবসাইটে পাওয়া যাবে:

Advertisement

https://dpe.teletalk.com.bd/

উপরে উল্লিখিত সাইট থেকে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যেতে পারে এবং এটি আরও ব্যবহারের জন্য রাখা উচিত। প্রাথমিক শিক্ষক পরীক্ষার আসন পরিকল্পনা উপরে উল্লিখিত লিঙ্কে এবং আমাদের সাইটেও প্রকাশিত হবে। কর্তৃপক্ষ এটি চূড়ান্ত করার জন্য সংশ্লিষ্ট হলে বসার পরিকল্পনাটি উন্মোচন করা হবে।

Advertisement

প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিষয়ে আরও আপডেট পেতে এবং আরও অনেক কিছু পেতে, অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন এবং সর্বদা আপডেট থাকুন। সংযুক্ত থাকুন, অবগত থাকুন।

Advertisement
Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement

Trending