Connect with us

ভাইরাল নিউজ

কাকলি ফার্নিচার ভাইরাল কেন? why kakoli furniture is viral

Published

on

why kakoli furniture is viral

কাকলি ফার্নিচার ভাইরাল কেন? ( why kakoli furniture is viral)

আসসালামু আলাইকুম 

Advertisement

আজ টিপস হলো ” কাকলি ফার্নিচার ভাইরাল কেন? ( Why Kakli Furniture is Viral)”। সব ফার্নিচার নিয়ে কথা হয় না। কিছু কিছু সময় আছে যে অল্প প্রতিষ্টান ভাইরাল হয়ে যায়। তার মধ্যে কাকলি ফার্নিচার।  

কাকলি ফার্নিচার ভাইরাল কেন? ( Why Kakli Furniture is Viral) দামে কম মানে ভালো

কাকলি ফার্নিচার ভাইরাল কেন, তা জানেন না কাকলি মালিক!

করোনা ভাইরাস এর পরথেকে দেশে নাজেহাল অবস্থা। এই সময় কাকলি ফার্নিচার একটা বিজ্ঞাপন তৈরি চিন্তা করেন। আর সেই বিজ্ঞাপন এর শিরোনাম হলো: দামে কম মানে ভালো – কাকলি ফার্নিচার। যখন ভিডিও আকারে রিলিজ করা হয় তখন শুধু দেশে নয় ভারত ভাইরাল এই ভিডিও। কাকলি মালিক জানিয়েছেন কেন এই বিজ্ঞাপন টি ভাইরাল তা নিজেও জানেন না। 

কাকলি কি?

আসলে দেশে কাকলি এর বিজ্ঞাপন ভাইরাল হওয়ার পর থেকে। মানুষ এর কানে কানে চলছে এটা আবার কি?  এটা হলো মিনি ব্যবসা প্রতিষ্টান। তাদের ব্যবসা হলো ফার্নিচার নিয়ে। নতুন নতুন ফার্নিচার তৈরি করে মার্কটে  ছাড়েন। তাই আমরা বলতে পারি কাকলি হলো একটা মিনি ফার্নিচার ব্যবসা। 

Advertisement

 কাকলি ফার্নিচার ভাইরাল কেন? why kakoli furniture is viral  

 আসলে দেশ জুরে কাকলি ফার্নিচার এর বিজ্ঞাপন টি ভাইরাল৷ এই বিজ্ঞাপন নিয়ে ফেসবুক এবং ইউটিউব জনপ্রিয় হয়ে উঠেছে। এতো জনপ্রিয় হওয়ার কারণ হলো। যখন কাকলি মালিক  ছোট ব্যবসার জন্য একটা বিজ্ঞাপন এর চিন্তা করেন।  আর মনে মনে ভাবছন আমার ব্যবসা প্রচার করার জন্য বিজ্ঞাপন প্রয়োজন।

একদিন তার দোখানে একটা ছোট পরিবার আসেন ফার্নিচার নেওয়ার জন্য। আর সেই ছোট পরিবারের দুইটি ছোট্ট কন্যা শিশু ছিল। তারা ফার্নিচার উটে লাফা লাফি করছি, এই সুযোগে তিনি ভিডিও করেন, তার পর বয়েজ দেন!.. দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার। 

Advertisement

ভিডিও টি হলো: 

কাকলি ফার্নিচার ভাইরাল কেন ?

আপনাদের সুবিধার জন্য আর একটা ভিডিও দিলাম 

Advertisement

আসলে এই ভিডিও দিয়ে টিকটক,লাইকির সুপার স্টার রা ভিডিও তৈরি করেছে। সবার কাজে এই বিজ্ঞাপন টা একটা বিনোদন মুলক হয়। আর তার মধ্যে দুইটি শিশু। এইটা দেখে সাবাই হাসে এবং অন্যকে দেখার জন্য শেয়ারিং করে। বেশি বেশি শেয়ারিং ও ইউটিউব রোসটিং ভিডিও ফলে এই ভিডিও টি ভাইরাল হয়।

Advertisement

এই ভিডিও শুধু বাংলাদেশে নয়, ভারতে ভাইরাল হয়। করোনার মধ্যে মানুষ ঘরে বসে বসে থাকতে থাকতে অলস হয়ে যায়। আর এর মধ্যে একটা ফানি বিজ্ঞাপন পরে। তা কি আর মিস হতে পারে। আসলে ছোট বা বড় হউক ভালো ভিডিও বা বিজ্ঞাপন ভিডিও হয় তা হলে ভাইরাল হবে। 

আসলে ফানি বিজ্ঞাপন হওয়ার কারণে ভিডিও ভাইরাল হয়, তাই আমাদের এই ব্লগ টা ভালো হলে শেয়ারিং এবং ভালো একটা মন্তব্য করতে ভুলবেন না। 

Advertisement
Continue Reading
Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Advertisement

Trending