Connect with us

টেকনোলজি

মার্কেটিং কি ? সংজ্ঞা, উপকারিতা এবং কৌশলগুলি

Published

on

মার্কেটিং কি

মার্কেটিং কি ? সংজ্ঞা, উপকারিতা এবং কৌশলগুলি

Advertisement

মার্কেটিং কি  ( বিপণন ) হ’ল সম্ভাব্য ক্লায়েন্ট বা গ্রাহকরা আপনার পণ্য এবং পরিষেবাদিতে আগ্রহী হওয়ার প্রক্রিয়া। এই সংজ্ঞাটির মূল শব্দটি হল “প্রক্রিয়া”। বিপণনে আপনার পণ্য বা পরিষেবাদি গবেষণা, প্রচার, বিক্রয় এবং বিতরণ জড়িত।

এই শৃঙ্খলা মার্কেট এবং ভোক্তাদের আচরণের অধ্যয়নের উপর কেন্দ্রীভূত হয় এবং এটি গ্রাহকদের তাদের চাহিদা এবং প্রয়োজনগুলি সন্তুষ্ট করে এবং ব্র্যান্ডের আনুগত্যকে প্ররোচিত করে তাদের আকর্ষণ, অর্জন এবং ধরে রাখতে ব্যবসায়ের বাণিজ্যিক পরিচালনা বিশ্লেষণ করে।

Advertisement
মার্কেটিং কি 

সূচক

মার্কেটিং এর সংজ্ঞা

Advertisement

মার্কেটিং এর 4 পিএস

মার্কেটিং আপনার ব্যবসায়ের জন্য কী করে?

Advertisement

বিভিন্ন মার্কেটিং কৌশল

মার্কেটিং এর ইতিহাস

Advertisement

মার্কেটিং এর সাইবারক্লিকের দৃষ্টিভঙ্গি

মার্কেটিং এর সংজ্ঞা

বিপণনের সংজ্ঞা হ’ল বাজার গবেষণা এবং বিজ্ঞাপন সহ পণ্য বা পরিষেবাদি প্রচার ও বিক্রয় করার ক্রিয়া বা ব্যবসা। আজ, বিপণন এমন একটি বিষয় যা প্রতিটি সংস্থা এবং সংস্থাকে অবশ্যই তার বৃদ্ধি কৌশল প্রয়োগ করতে হবে। অনেক সংস্থাগুলি তাদের লক্ষ্য অর্জনের জন্য এমনকি এটি উপলব্ধি না করেই বিপণনের কৌশল ব্যবহার করে, কারণ তারা নিজের প্রচার এবং তাদের পণ্য বা পরিষেবা বিক্রয় বাড়ানোর জন্য কাজ করে। আজকাল, বিপণন ব্যবসায়ের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়।

Advertisement

লোকেরা প্রায়শই জানেন না যে বিপণন কী এবং কখন জিজ্ঞাসা করা হয়, তারা এটিকে বিক্রয় বা বিজ্ঞাপন হিসাবে সংজ্ঞায়িত করে। যদিও এই উত্তরগুলি ভুল নয়, সেগুলি কেবল বিপণনের একটি অংশ। পণ্য বিতরণ, প্রচার, ল্যান্ডিং পৃষ্ঠাগুলি এবং সোশ্যাল মিডিয়া সামগ্রীর মতো উপকরণ ডিজাইন করা ও তৈরি করা, গ্রাহকের অভিজ্ঞতা উন্নত করা, বাজার গবেষণা করা, বাজার বিভাগগুলি প্রতিষ্ঠা করা এবং আরও অনেক কিছুর মতো বিপণনের আরও অনেক দিক রয়েছে।

বিপণন অত্যন্ত বিস্তৃত এবং সমস্ত কৌশল অন্তর্ভুক্ত করে যা কোনও সংস্থা, ব্র্যান্ড বা স্বতন্ত্র তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করে।

Advertisement

মার্কেটিং এর 4 পিএস

ই জে। ম্যাকার্থির মতে, বিপণনের 4 পিএস আপনার বিপণন কৌশলটির প্রয়োজনীয় উপাদানগুলি সনাক্ত এবং কাজ করার জন্য একটি সহজ সূত্র।

পণ্য। একটি পণ্য থাকা কী এবং সবকিছুর বিপণনের মূলে। একটি পণ্য এমন কোনও কিছু হতে পারে যা কোনও সংস্থা গ্রাহকদের প্রয়োজনীয়তা মেটানোর জন্য অফার করে। করণীয় হ’ল সর্বোত্তম বিষয় হ’ল ভোক্তার প্রয়োজন এবং অনুপ্রেরণার ভিত্তিতে এবং পণ্যটির কীভাবে গ্রাহকরা উপকৃত হবেন সে বিষয়ে বস্তুর শারীরিক বৈশিষ্ট্য বা বৈশিষ্ট্যের উপর ভিত্তি করে আপনার পণ্য বা পরিষেবা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া।

Advertisement

জায়গা। কৌশলগত মার্চেন্ডাইজিং অবস্থানগুলি কোনও অনলাইন স্টোর থেকে একাধিক শহর বা দেশ জুড়ে ফিজিক্যাল স্টোরের চ্যানেলে যে কোনও কিছু হতে পারে। বিতরণ কৌশলটির লক্ষ্য হ’ল সম্ভাব্য ক্লায়েন্টদের আপনার পণ্য / পরিষেবাগুলিতে সহজে অ্যাক্সেস করতে সক্ষম করার পাশাপাশি ক্রয় প্রক্রিয়া জুড়ে একটি ভাল অভিজ্ঞতা সরবরাহ করা।

দাম। আপনি কীভাবে আপনার পণ্য এবং পরিষেবাদি মূল্যবান হন তা বিপণন কৌশলটির একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। এই উপাদানটি অন্যান্য কারণগুলিকে প্রভাবিত করে:

Advertisement

আপনি যে মার্জিনটি পাবেন আশা করি।

আপনি কোন টার্গেট মার্কেটের কাছে আবেদন করতে চান এবং আপনার ভোক্তাদের কী ক্রয় ক্ষমতা রয়েছে? আপনি কি বিলাসবহুল বাজারে বা ভর বাজারে প্রবেশ করতে চান?

Advertisement

সংস্থার আর্থিক লক্ষ্য।

প্রতিযোগিতা কীভাবে তাদের পণ্যগুলিকে মূল্য দেয় এবং কী কী সম্ভাব্য পণ্যের বিকল্প রয়েছে?

Advertisement

প্রবণতা এবং ম্লান।

মানের আরও ভাল ধারণা দেওয়ার জন্য আপনার দাম বাড়ানো।

Advertisement

পদোন্নতি. এটি বাজারে আপনার পণ্য বা পরিষেবার সুবিধাগুলি প্রদর্শনের জন্য করা সমস্ত বিপণন এবং যোগাযোগকে বোঝায়। এভাবেই আপনি বিক্রয় বাড়াবেন।

মার্কেটিং আপনার ব্যবসায়ের জন্য কী করে?

বিপণন আপনার ব্যবসাকে অগণিত উপায়ে সহায়তা করতে পারে তবে কয়েকটি প্রভাবশালী কয়েকটিকে দেখে নেওয়া যাক।

Advertisement

1. ব্র্যান্ড সচেতনতা উত্থাপন

এটি গুরুত্বপূর্ণ কারণ এটি আপনার ব্র্যান্ড এবং আপনার সরবরাহিত পণ্য বা পরিষেবাগুলির সাথে লোকের পরিচিত হয়। এটি আপনাকে এমন গ্রাহকদের কাছে স্মরণীয় করে তোলে যারা আপনার ব্র্যান্ডকে বিশ্বাস করতে শুরু করতে পারে, অনুগত ক্লায়েন্ট হতে পারে এবং আপনার নেটওয়ার্কটি আপনার সম্পর্কে বলতে পারে।

Advertisement

২. ট্র্যাফিক তৈরি করা

আপনার সাইটে দর্শকের সংখ্যা বৃদ্ধি মানে আরও যোগ্য নেতৃত্ব প্রাপ্তি (সীসা স্কোরিং এটি নির্ধারণ করতে সহায়তা করতে পারে) এবং শেষ পর্যন্ত আপনার বিক্রয় বাড়িয়ে তোলে। একটি কার্যকর বিপণন কৌশল আপনাকে এই প্রক্রিয়াটির মধ্য দিয়ে সহায়তা করবে।

Advertisement

৩. রাজস্ব বৃদ্ধি

প্রতিটি ব্যবসা তাদের বিক্রয় বাড়াতে চায় এবং বিপণন আপনার ওয়েবসাইট এবং এসইওর অনুকূলকরণ, ইমেল প্রচার তৈরি করা, আপনার জন্য সেরা কৌশলটি নির্দিষ্ট করতে A / B পরীক্ষা করা এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন কৌশলগুলির মাধ্যমে এই লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে।

Advertisement

৪. আপনার ব্র্যান্ডে বিশ্বাস স্থাপন করা

আপনার ব্র্যান্ডে একটি উচ্চ স্তরের আস্থা তৈরি করা গ্রাহকের আনুগত্য এবং পুনরায় ক্রয়ের দিকে পরিচালিত করে। এটি কেবল উপার্জন বৃদ্ধি করে না তবে অনলাইনে এবং মুখের কথায় উভয়ই দুর্দান্ত পর্যালোচনার দিকে পরিচালিত করে, যা এখনও প্রচারের সবচেয়ে কার্যকর ধরণের একটি।

Advertisement

৫. আপনার মেট্রিকগুলি ট্র্যাক করা

আপনার বিপণনের কৌশল তৈরির ক্ষেত্রে মেট্রিক অবিশ্বাস্যরূপে সহায়ক। তারা কেবল কৌশল চালনা করে না এবং এর অগ্রগতি ট্র্যাক করতে সহায়তা করে, তবে আপনার প্রচারগুলি ক্রমাগত অনুকূলকরণের জন্য কী কী মানিয়ে নেওয়া বা সমন্বয় করা যায় তা অবহিত করে।

Advertisement

বিভিন্ন মার্কেটিং কৌশল

মার্কেটিং কেবল একটি একক কৌশল নয়, বরং বিভিন্ন বিভিন্ন কৌশল এবং কৌশলগুলির সংমিশ্রণ। নীচে আমরা কয়েকটি প্রয়োজনীয় বিপণন কৌশল তালিকাভুক্ত করেছি যা সম্পর্কে আপনার জানা উচিত। এই কৌশলগুলির প্রতিটি সম্পর্কে আরও জানতে লাল লিঙ্কগুলিতে ক্লিক করুন।

মার্কেটিং পরিকল্পনা: বিপণন পরিকল্পনা কী, আপনার কেন একটি নকশা তৈরি করা দরকার এবং একটি শক্তিশালী পরিকল্পনা তৈরির কীগুলি আবিষ্কার করুন। বিপণনের পরিকল্পনা ব্যতীত কোনও সংস্থা বা ব্র্যান্ড তার লক্ষ্যে পৌঁছতে পারে না।

Advertisement

ডিজিটাল মার্কেটিং: ডিজিটাল মার্কেটিং  ( বিপণন ) হ’ল বিপণনের শৃঙ্খলা যা কেবলমাত্র ডিজিটাল পরিবেশের মধ্যে একটি কৌশল বিকাশে ফোকাস করে।

ডাইরেক্ট মার্কেটিং: ডাইরেক্ট মার্কেটিং হ’ল এক ধরণের প্রচারণা যা প্রত্যক্ষ, দ্বি-মুখী যোগাযোগের উপর ভিত্তি করে যা নির্দিষ্ট দর্শকদের কাছ থেকে ফলাফলকে ট্রিগার করতে চায়।

Advertisement

ইমেল মার্কেটিং: ফেরতের দিক থেকে ইমেল বিপণন অন্যতম লাভজনক এবং কার্যকর কৌশল। স্বাভাবিকভাবেই, এটি আপনার শ্রোতাদের ইমেল প্রেরণের সমন্বয়ে গঠিত তবে কার্যকর হওয়ার জন্য আপনার বিভাগগুলি ভালভাবে সংজ্ঞায়িত করা নিশ্চিত করুন।

মোবাইল মার্কেটিং: মোবাইল বিপণন একটি বিস্তৃত ধারণা যা মোবাইল প্ল্যাটফর্ম এবং অ্যাপ্লিকেশনগুলিতে (অর্থাত্ স্মার্টফোন এবং ট্যাবলেট )গুলিতে একচেটিয়াভাবে নিবদ্ধ সমস্ত বিপণন প্রচারণা এবং ক্রিয়াকে একত্রিত করে।

Advertisement

ভাইরাল মার্কেটিং: কিছুটা ভাইরাল হওয়া প্রতিটি সংস্থার স্বপ্ন। ভাইরাল বিপণন এক ব্যক্তি থেকে অন্য ব্যক্তিতে ছড়িয়ে পড়ে এবং অবিশ্বাস্যরূপে অবিশ্বাস্যভাবে দ্রুত যেতে সক্ষম হয়।

পারফরম্যান্স মার্কেটিং: পারফরম্যান্স মার্কেটিং এমন একটি পদ্ধতি যা বিভিন্ন বিপণন পদ্ধতি এবং কৌশল প্রয়োগ করে এবং বিজ্ঞাপনদাতাদের গ্যারান্টি দেয় যে তাদের কেবল প্রাপ্ত ফলাফলের জন্য অর্থ প্রদান করতে হবে।

Advertisement

ইনবাউন্ড মার্কেটিং: এই পদ্ধতিটি উপযুক্ত ট্র্যাফিককে আকর্ষণ করতে এবং চূড়ান্ত বিক্রয়ের দিকে কাজ করার জন্য মূল্যবান সামগ্রী তৈরি করার দিকে মনোনিবেশ করে।

আপনার নিজের বিপণন কৌশল শুরু করা সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপটি ভুলে যাবেন না! আপনি যদি নতুন পণ্য বা পরিষেবা চালু (বা পুনরায় চালু) করতে চান তবে আমাদের কাছে আপনাকে অফার করার মতো অনেক কিছুই রয়েছে। আমরা আপনার বিশেষজ্ঞ অংশীদার হতে পেরে রোমাঞ্চিত হব এবং আপনাকে দর্শন আকর্ষণ করতে, আপনার প্রচারগুলি সম্পূর্ণরূপে অনুকূলিতকরণ এবং সেরা আরওআই পেতে সহায়তা করব!

Advertisement

মার্কেটিং এর ইতিহাস

আপনি কি জানেন যে সময়ের সাথে সাথে বিপণন কীভাবে বিকশিত হয়েছে? খুব বেশি দিন আগে, বিপণন বেশিরভাগই বহির্মুখী বিপণন নিয়ে গঠিত, যার অর্থ সেই ব্যক্তি কেনার বিষয়ে আগ্রহী কিনা তা না জেনে প্রচারের মাধ্যমে সম্ভাব্য গ্রাহকদের তাড়া করা। ডিজিটাল রূপান্তর এবং নতুন যোগাযোগের চ্যানেলগুলির উত্থানের জন্য ধন্যবাদ, কয়েক বছর ধরে বিপণন মারাত্মকভাবে পরিবর্তিত হয়েছে।
বিপণন কীভাবে পরিবর্তিত হয়েছে তা বোঝার জন্য আসুন এই টাইমলাইনে হুবস্পট একত্রিত হয়ে এই শিল্পের উদ্ভাবনগুলি প্রদর্শন করে  |
1450-1900: মুদ্রিত বিজ্ঞাপন1450, গুটেনবার্গ প্রিন্টিং প্রেস আবিষ্কার করেন। বই এবং গণকপিগুলির জগতে বিপ্লব ঘটে।1730, ম্যাগাজিনটি যোগাযোগের মাধ্যম হিসাবে আত্মপ্রকাশ করে।1741, প্রথম আমেরিকান ম্যাগাজিন ফিলাডেলফিয়া প্রকাশিত হয়।1839, পোস্টারগুলি এত জনপ্রিয় হয়ে ওঠে যে সেগুলি লন্ডনের সম্পত্তিগুলিতে স্থাপন করা নিষিদ্ধ হয়ে যায়।
1920-1949: নতুন মিডিয়া1922, রেডিও বিজ্ঞাপন শুরু হয়।১৯৩৩, আমেরিকার জনসংখ্যার অর্ধেকেরও বেশি লোকের (55.2%) বাড়িতে রেডিও রয়েছে।1941, টেলিভিশন বিজ্ঞাপন শুরু। প্রথম বিজ্ঞাপনটি ছিল বুলোভা ঘড়ির জন্য এবং 4,000 বাড়িতে টেলিভিশন রয়েছে reached1946, যুক্তরাষ্ট্রে 50% এরও বেশি বাড়িতে ইতিমধ্যে একটি টেলিফোন ছিল।

1950-1972: বিপণন জন্ম এবং বৃদ্ধি হয়১৯৫৪, প্রথমবারের মতো টেলিভিশন বিজ্ঞাপনের আয়ের পরিমাণ রেডিও এবং ম্যাগাজিনের বিজ্ঞাপনগুলির চেয়ে বেশি।সরাসরি ক্রেতাদের সাথে যোগাযোগ করার মাধ্যম হিসাবে টেলিমার্কেটিং বৃদ্ধি পায়।1972 সালে, প্রিন্ট মিডিয়া বহির্মুখী বিপণনের সূত্রটির ক্লান্তি ভোগে।
1973-1994: ডিজিটাল এরা ফুলে উঠছে1973 সালে, মটোরোলা গবেষক মার্টিন কুপার একটি সেল ফোনের মাধ্যমে প্রথম কল করেন।1981, আইবিএম তার প্রথম ব্যক্তিগত কম্পিউটার চালু করেছে।1984, অ্যাপল নতুন ম্যাকিনটোস পরিচয় করিয়ে দিয়েছে।1990-1994, 2 জি প্রযুক্তিতে বড় অগ্রগতি যা ভবিষ্যতে মোবাইল টিভির বিস্ফোরণের ভিত্তি স্থাপন করবে।1994, ই-বাণিজ্য মাধ্যমে বাণিজ্যিক স্প্যাম প্রথম কেস উত্পাদিত হয়।
1995-2020: অনুসন্ধান ইঞ্জিন এবং সোশ্যাল মিডিয়া এর যুগ1995, ইয়াহু! এবং আল্টাভিস্তার অনুসন্ধান ইঞ্জিনগুলি জন্মগ্রহণ করে।1995-1997, এসইও ধারণাটি জন্মগ্রহণ করে।1998, গুগল এবং এমএসএন নতুন অনুসন্ধান ইঞ্জিন চালু করেছে।1998, ব্লগিং ধারণা উত্থাপিত। ২০০ mid সালের মাঝামাঝি সময়ে, বিশ্বব্যাপী ইতিমধ্যে ৫ মিলিয়ন ব্লগ রয়েছে।2003-2012, ইনবাউন্ড বিপণনের যুগ শুরু হয়।2003-2004, তিনটি সামাজিক নেটওয়ার্ক চালু হয়েছে: লিংকডইন, মাইস্পেস এবং ফেসবুক।2005, প্রথম ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয়েছে2006, টুইটার জন্মগ্রহণ।২০০৯, গুগল রিয়েল টাইম অনুসন্ধান শুরু করে।2010, আমেরিকান পরিবারের 90% পরিবারের একটি সেল ফোন রয়েছে। 10 ই অক্টোবর ইনস্টাগ্রাম তৈরি করা হয়।13 থেকে 24 বছর বয়সের তরুণরা টেলিভিশন দেখার 13.6 ঘন্টা তুলনায় ইন্টারনেটে 13.7 ঘন্টা ব্যয় করে।
২০১১, স্নাপচ্যাট তৈরি করা হয়েছে, আরও বেশি তরুণ ব্যবহারকারীদের তাদের ফোনে চালনা করে এবং সোশ্যাল মিডিয়া অ্যাপের ক্রেজটিকে বাড়িয়ে তোলে।
2012, ইতিমধ্যে 54.8 মিলিয়ন ট্যাবলেট ব্যবহারকারী রয়েছেন।2014, প্রভাবক বিপণনের উত্থান শুরু হয়। ব্যবহারকারী এবং ব্র্যান্ডগুলি একসাথে বড় অনুসরণ অনুসরণ করে সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের শক্তি উপলব্ধি করতে শুরু করে। ইনস্টাগ্রাম এবং অন্যান্য প্ল্যাটফর্মগুলির বিপণনের সরঞ্জামগুলি প্রচুর
২০১৪, প্রথমবারের মতো মোবাইল ব্যবহার ডেস্কটপের ব্যবহারকে ছাড়িয়ে যায়। আরও ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়া পরীক্ষা করছেন, ইমেলগুলি পড়ছেন এবং তাদের ফোনে কেনাকাটা করছেন।
2015-2016, বড় ডেটা এবং বিপণন অটোমেশন অন্বেষণ করা হয়েছে এবং ব্যবহারকারীদের বিজ্ঞাপন দেওয়ার জন্য আরও দৃ rob়তার সাথে ব্যবহৃত হয়।
2018, ভিডিও বিপণন ক্রমবর্ধমান, বিশেষত ইনস্টাগ্রামের আইজিটিভি চালু হওয়ার সাথে সাথে। ভিডিও সামগ্রী এখন আর ইউটিউব এবং ফেসবুকের মধ্যে সীমাবদ্ধ নেই।
2019-2020, সহস্রাব্দের উপর সরান! জেনারেল জেড নতুন ফোকাস এবং তাদের একটি নতুন নতুন অ্যাপ্লিকেশন রয়েছে: টিকটোক।

Advertisement

বিপণন কোথায় বাড়তে থাকে তা দেখতে আকর্ষণীয় হবে। ২০২০ সালের COVID-19 সংকটের মতো নতুন বিশ্ব ইভেন্টের সাথে লক্ষ লক্ষ লোক দ্বারস্থ হয়ে রইল, সোশ্যাল মিডিয়া এবং বিপণনের প্রবণতা পরিবর্তন হতে পারে নিশ্চিত, এবং সেগুলি ট্র্যাক করার জন্য আমরা এখানেই থাকব।

মার্কেটিং এর সাইবারক্লিকের দৃষ্টিভঙ্গি

বিপণন এমন কোনও কৌশল বা ক্রিয়া যা কোনও সংস্থাকে তাদের লক্ষ্য অর্জনে, তাদের বিক্রয় ও লাভ বাড়িয়ে তুলতে এবং / অথবা ব্র্যান্ডের উপলব্ধি উন্নত করতে সহায়তা করতে পারে।
এখানে সাইবারক্লিক, আমরা বিপণন এবং বিজ্ঞাপন বেঁচে থাকি এবং শ্বাস নিই; এটা আমাদের ডিএনএতে!
বিপণন অধিগ্রহণের মাধ্যমে আমরা আমাদের ক্লায়েন্টের ওয়েবসাইটে বা ল্যান্ডিং পৃষ্ঠাগুলিতে ব্যবহারকারীদের আকর্ষণ করতে বিশেষজ্ঞ।
সাইবারক্লিক একটি পারফরম্যান্স বিপণন সংস্থা। আমরা প্রাপ্ত প্রতিটি নতুন প্রকল্প বিশ্লেষণ করি এবং যদি আমরা এটি কার্যকর হিসাবে দেখি তবে আমরা কোনও ক্লায়েন্টের লক্ষ্য অনুযায়ী নির্দিষ্ট ফলাফল নিশ্চিত করতে পারি। আপনি ভাবছেন, “পারফরম্যান্স মার্কেটিং সম্পর্কে এত বিশেষ কী?” বিশেষ বিষয় হ’ল কোনও ক্লায়েন্ট কেবল তখন ফলাফল প্রদানের সময় অর্থ প্রদান করে!
কিভাবে আমরা আপনাকে সাহায্য করতে পারে?আমরা কীভাবে আপনার ডিজিটাল বিপণন কৌশলটিকে সর্বোত্তমভাবে অনুকূল করব এবং কীভাবে সমস্ত চ্যানেল জুড়ে আপনার বাজেটকে সর্বোত্তমভাবে বিতরণ করব তা মূল্যায়ন করব।
আমরা সবকিছুর উপর নজর রাখি এবং প্রত্যাশা ছাড়িয়ে যাই।আমাদের একটি বিশ্লেষণাত্মক দৃষ্টি রয়েছে এবং খুব কম সময়ের মধ্যে প্রতিক্রিয়া।আমরা সবসময় পরীক্ষা করছি। আমরা প্রতিটি প্রচার এবং / অথবা বিজ্ঞাপনের পুঙ্খানুপুঙ্খভাবে অধ্যয়ন করে, কোন উপাদানগুলি সর্বাধিক কার্যকর হয় তা সন্ধান করার জন্য এবং আপনার ডিজিটাল বিপণন পরিকল্পনাকে ক্রমাগত অনুকূল করে তোলার জন্য একাধিক পরীক্ষা চালিয়ে সেরা প্রভাবের গ্যারান্টি দিয়ে থাকি।আমরা আপনার সংস্থার সাথে এবং তারা আপনার সাথে যে অভিজ্ঞতা পেয়েছে উভয়তেই খুশি এমন ব্যবহারকারীদের সংখ্যা বাড়িয়ে দেব।প্রযুক্তি এবং কৃত্রিম বুদ্ধিমত্তার জন্য ধন্যবাদ, আমরা ক্রমাগত বাস্তব সময়ে ফলাফল বিশ্লেষণ করি।

Advertisement

Advertisement
Continue Reading
Advertisement sponsor Canva Pro
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Advertisement

Trending