Connect with us

টেকনোলজি

গুগল জুলাই 2021 কোর আপডেট এখন রোল আউট

Published

on

গুগল জুলাই 2021 কোর আপডেট এখন রোল আউট

গুগল জুলাই 2021 কোর আপডেট এখন রোল আউট

Advertisement

এই আপডেটটি জুনের 2021 কোর আপডেটের দ্বিতীয় অংশ।

গুগল জুলাই 2021 মূল আপডেটটি আজ জুলাই 1, 2021-এ ঘুরছে This এই আপডেটটি পুরোপুরি রোল আউট হতে প্রায় এক থেকে দুই সপ্তাহ সময় নিতে পারে। গুগল অনুসন্ধান যোগাযোগ অ্যাকাউন্টে বলেছিল, “জুলাই ২০২১ এর কোর আপডেট, পূর্বে ঘোষিত, এখন চালু হচ্ছে” ” গুগল যোগ করেছে, “এগুলি শেষ করতে সাধারণত 1-2 সপ্তাহ সময় নেয়।”

Advertisement

গুগল জুন 2021 এর কোর আপডেট আপডেট করার পরে আমরা এই মাসে আরও একটি মূল আপডেট হওয়ার আশা করেছি। জুনের আপডেটটি রোল আউট করতে প্রায় 10-দিন সময় নিয়েছিল, তবে বেশিরভাগ মূল আপডেটগুলি পুরো 14-দিন সময় নেয়।

ঘোষণাটি. গুগল যা বলেছিল তা এখানে:

Advertisement

টন গুগল আপডেট: বিগত তিন মাসে, এসইওগুলির একাধিক অনুসন্ধান আপডেট রোল আউট হয়েছে:পণ্য পর্যালোচনা আপডেট 8 ই এপ্রিল শুরু হয় এবং 22 এপ্রিল শেষ হয়।

  • জুনের কোর আপডেটটি 2 শে জুন শুরু হয়েছিল এবং 12 ই জুনে শেষ হয়েছে।
  • পৃষ্ঠার অভিজ্ঞতার আপডেটটি 15 ই জুন শুরু হয়েছিল এবং আগস্টের শেষের দিকে বেরিয়ে আসবে।
  • 23 শে জুন স্প্যাম আপডেটের প্রথম ভাগ।
  • স্প্যাম আপডেট পার্ট টু 28 শে জুন on
  • এবং, 1 জুলাই জুলাই কোর আপডেট।

আমরা গত ৩০ শে জুন এবং ১ লা জুলাই বিগত কয়েকদিন ধরে কিছু দৌড়ঝাঁপ দেখেছি, সুতরাং এটি স্প্যাম আপডেট বা কোর আপডেট বা সম্পূর্ণ আলাদা কিছু সম্পর্কিত কিনা তা বলা শক্ত।
জুন কোর আপডেট। গুগল 2 জুন, 2021-এ একটি মূল আপডেট এড়িয়ে গেল এবং তারপরে বলেছে যে “জুন 2021 আপডেটের জন্য আমাদের পরিকল্পনামূলক কিছু উন্নতি পুরোপুরি প্রস্তুত নয়, তাই আমরা সেই অংশগুলি নিয়ে এগিয়ে যাচ্ছি, তারপরে আমরা বাকী অংশগুলি অনুসরণ করব will 2021 জুলাই আপডেট সহ। ” আমরা জুলাইয়ে এই আপডেটটি আশা করছিলাম, তবে আমি মনে করি না যে আমাদের বেশিরভাগই জুলাইয়ের প্রথম দিকে এটি প্রত্যাশা করেছিল। তবে এটি এখানে আছে।
2021 সালের জুনিয়র আপডেটটি 12 জুন, 2021-এ ঘূর্ণায়মান শেষ হয়েছিল here জুনের মূল আপডেটের সাথে এখানে শিল্প কী দেখেছিল সে সম্পর্কে আমাদের একটি লেখা আছে।
ইতিহাস। .এতিহাসিকভাবে, গুগল প্রতি কয়েক মাস বা তার পরে একটি মূল গুগল অ্যালগরিদম আপডেট প্রকাশ করেছে। গুগল প্রায় এক মাস আগে 2021 জুনের আপডেট আপডেট প্রকাশ করেছিল, তবে এর আগে এটি শেষ কোর আপডেট, ডিসেম্বর 2020 এর কোর আপডেটের প্রায় ছয় মাস আগে ছিল। তার আগে এটি মে 2020 সালের কোর আপডেটের পরে সাত মাস হয়ে গিয়েছিল, যা 42020 সালের 4 তারিখে হয়েছিল So সুতরাং এটি পূর্ববর্তী আপডেটগুলির চেয়ে অনেক বেশি সময় নিয়েছে তবে আমরা এখন থেকে প্রায় এক মাসের মধ্যে অন্য আপডেটের প্রত্যাশা করছি।
পূর্ববর্তী আপডেটগুলি। সবচেয়ে সাম্প্রতিক পূর্বের আপডেটটি ছিল জুন 2021 এর কোর আপডেট এবং এর আগে ডিসেম্বর ২০১২ কোর আপডেট ছিল, সেই আপডেটটি মে ২০২০-এর কোর আপডেটের চেয়েও বড় ছিল। তারপরে আমাদের 2020 সালের মেইর আপডেট হয়েছিল, সেই আপডেটটি বড় এবং বিস্তৃত ছিল এবং পুরোপুরি রোল আউট করতে কয়েক সপ্তাহ সময় নিয়েছিল। এর আগে 2020 সালের জানুয়ারির মূল আপডেট ছিল এবং আমাদের এখানে আপডেট সম্পর্কে কিছু বিশ্লেষণ করেছি। তার আগে একটি হ’ল সেপ্টেম্বর 2019 মূল আপডেট। এই আপডেটটি অনেকগুলি এসইও এবং ওয়েবমাস্টারদের কাছে দুর্বল অনুভূত হয়েছিল, অনেকে বলেছিলেন যে এটি পূর্বের কোর আপডেটগুলির মতো বড় প্রভাব ফেলেনি। গুগল নভেম্বর মাসেও একটি আপডেট প্রকাশ করেছিল, তবে এটি স্থানীয় র্যাঙ্কিংয়ের জন্য নির্দিষ্ট ছিল। আপনি এখানে অতীতের গুগল আপডেটগুলি সম্পর্কে আরও পড়তে পারেন।
আঘাত পেলে কি করবেন। অতীতে কোনও कोर আপডেট দ্বারা আপনি নেতিবাচকভাবে প্রভাবিত হলে কী বিবেচনা করা উচিত তা সম্পর্কে গুগল পরামর্শ দিয়েছে। পুনরুদ্ধার করার জন্য কোনও নির্দিষ্ট পদক্ষেপ নেই এবং প্রকৃতপক্ষে, নেতিবাচক র‌্যাঙ্কিংয়ের প্রভাব আপনার পৃষ্ঠাগুলিতে কোনও কিছুর ভুল হওয়ার ইঙ্গিত দিতে পারে না। তবে, গুগল আপনার সাইটের মূল আপডেটে আঘাত হানে কিনা তা বিবেচনার জন্য প্রশ্নের একটি তালিকা প্রস্তাব করেছে। গুগল বলেছিল যে আপনি কোর আপডেটগুলির মধ্যে কিছুটা পুনরুদ্ধার দেখতে পাচ্ছেন তবে আপনি দেখতে পাবেন সবচেয়ে বড় পরিবর্তনটি হবে অন্য একটি কোর আপডেটের পরে।
কেন আমরা যত্ন। যখনই গুগল তার অনুসন্ধানের র‌্যাঙ্কিং অ্যালগরিদম আপডেট করে, এর অর্থ হল আপনার সাইট অনুসন্ধান ফলাফলগুলিতে আরও ভাল বা খারাপ করতে পারে। গুগল এই আপডেটগুলি কখন তৈরি করে তা জানা আমাদের ওয়েব সাইটটিতে আপনার কোনও পরিবর্তন হয়েছে বা গুগল তার র‌্যাঙ্কিং অ্যালগরিদমের সাথে কিছু পরিবর্তন করেছে কিনা তা বোঝার জন্য আমাদেরকে কিছু নির্দেশ করে। আজ, আমরা জানি গুগল একটি মূল র‌্যাঙ্কিং আপডেট প্রকাশ করবে, সুতরাং আগামী কয়েক সপ্তাহ ধরে আপনার বিশ্লেষণ এবং র‌্যাঙ্কিংয়ে নজর রাখুন।

Advertisement
Continue Reading
Advertisement sponsor Canva Pro
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Advertisement

Trending