Connect with us

অনলাইন ইনকাম

এফিলিয়েট মার্কেটিং কি বা অ্যাফিলিয়েট মার্কেটিং কি কাকে বলে

Published

on

এফিলিয়েট মার্কেটিং কি

এফিলিয়েট মার্কেটিং কি বা অ্যাফিলিয়েট মার্কেটিং কি কাকে বলে

এফিলিয়েট মার্কেটিং কি 

আজকরে আলোচনা হলো ”এফিলিয়েট মার্কেটিং কি” কি ভাবে করবেন । আজ তাই নিয়ে কথা হবে ।আমাদের এখানে টেক বিষয় আলোকপাত হয় । তাই আসুন এখন আমরা ”এফিলিয়েট মার্কেটিং কি” কি ভাবে কি করবেন । তা নিছে দেওয়া হলা –

Advertisement
এফিলিয়েট মার্কেটিং কি

এফিলিয়েট মার্কেটিং কি ?

অ্যাফিলিয়েট বিপণন একটি বিজ্ঞাপনী মডেল, যাতে কোনও সংস্থা তৃতীয় পক্ষের প্রকাশকদের ট্র্যাফিক তৈরির জন্য ক্ষতিপূরণ দেয় বা কোম্পানির পণ্য ও পরিষেবাদি বাড়ে। তৃতীয় পক্ষের প্রকাশকগুলি অনুমোদিত; এবং কমিশন ফি তাদের কোম্পানির প্রচারের উপায় খুঁজতে উত্সাহ দেয়।
ইন্টারনেট অনুমোদিত বিপণনের খ্যাতি বাড়িয়েছে। অ্যামাজন একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম তৈরি করে এই অনুশীলনকে জনপ্রিয় করে তুলেছে যার মাধ্যমে ওয়েবসাইটগুলি এবং ব্লগাররা যখন কোনও ক্রয় করা হয় তখন বিজ্ঞাপন ফি পাওয়ার জন্য পর্যালোচিত বা আলোচিত পণ্যের জন্য অ্যামাজন পৃষ্ঠায় লিঙ্ক স্থাপন করে। এই অর্থে, অ্যাফিলিয়েট মার্কেটিং মূলত একটি পারফরম্যান্স মার্কেটিং প্রোগ্রাম যেখানে বিক্রির কাজটি একটি বিশাল নেটওয়ার্ক জুড়ে আউটসোর্স করা হয়।


কী TAKEAWAYS : অ্যাফিলিয়েট বিপণন হ’ল একটি বিপণন প্রকল্প যা একটি সংস্থা অনুমোদিত অনুমোদিত বিপণন কৌশল থেকে তৈরি ব্যবসায় জন্য অনুমোদিত অংশীদারদের ক্ষতিপূরণ দেয়।ফার্মগুলি সাধারণত বিক্রয় প্রতি অর্থ প্রদান করে এবং ক্লিক বা ছাপ দ্বারা কম ঘন ঘন।প্রযুক্তিটি বিকশিত হওয়ার সাথে সাথে জালিয়াতিদের পক্ষে সফ্টওয়্যারটির মাধ্যমে একাধিক ক্লিক এবং ছাপ তৈরি করা ক্রমশ সহজ হয়ে উঠছে।সংস্থাগুলি ব্যবসা চালানোর জালিয়াতির প্রচেষ্টা রোধ করার জন্য উদ্ভাবনী উপায়গুলি ব্যবহার করে।অ্যাফিলিয়েট বিপণনের তিনটি প্রধান ধরণ হ’ল আনচড এফিলিয়েট বিপণন, জড়িত অনুমোদিত বিপণন, এবং সম্পর্কিত অনুমোদিত বিপণন।

Advertisement

অ্যাফিলিয়েট মার্কেটিং বোঝা যাচ্ছে

অ্যাফিলিয়েট বিপণন ইন্টারনেটের পূর্বাভাস দেয় তবে এটি ডিজিটাল বিপণন, বিশ্লেষণ এবং কুকিজগুলির বিশ্ব যা এটিকে একটি বিলিয়ন ডলারের শিল্পে পরিণত করেছে। একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম পরিচালনাকারী একটি সংস্থা লিডগুলি যে লিঙ্কগুলি নিয়ে আসে তা ট্র্যাক করতে পারে এবং অভ্যন্তরীণ বিশ্লেষণের মাধ্যমে দেখতে পান যে কয়জন বিক্রিতে রূপান্তরিত হয়।
বিজনেস ইনসাইডারের মতে, ই-কমার্স রাজস্বের 15% অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের জন্য দায়ী করা যেতে পারে।

কোনও ই-কমার্স বণিক ইন্টারনেট ব্যবহারকারী এবং ক্রেতাদের একটি বিস্তৃত বেসে পৌঁছতে ইচ্ছুক কোনও অনুমোদিত হতে পারে। একটি অনুমোদিত কোনও একাধিক ওয়েবসাইট বা ইমেল বিপণন তালিকার মালিক হতে পারে; কোনও অনুমোদিত বা আরও ওয়েবসাইট বা ইমেল তালিকা প্রকাশ করে, এর নেটওয়ার্কটি আরও প্রশস্ত  ভাড়া নেওয়া অনুমোদিত তখন তার নেটওয়ার্কে ই-বাণিজ্য প্ল্যাটফর্মে প্রদত্ত পণ্যগুলি যোগাযোগ করে এবং প্রচার করে। অনুমোদিত এটি ব্যানার বিজ্ঞাপন, পাঠ্য বিজ্ঞাপনগুলি, বা এর একাধিক মালিকানাধীন ওয়েবসাইটে লিঙ্কগুলি প্রয়োগ করে বা তার ক্লায়েন্টকে ইমেলের মাধ্যমে করে  সংস্থাগুলি কোনও পরিষেবা বা পণ্যের প্রতি শ্রোতার দৃষ্টি আকর্ষণ করতে নিবন্ধ, ভিডিও এবং চিত্রের আকারে বিজ্ঞাপনগুলি ব্যবহার করে।

Advertisement

অনুমোদিত সংস্থাগুলি ই-কমার্স সাইটে এই লিঙ্কগুলি বা বিজ্ঞাপনগুলির একটিতে ক্লিক করুন এমন দর্শনার্থীদের পুনঃনির্দেশ করুন। যদি তারা পণ্য বা পরিষেবা ক্রয় করে তবে ই-বাণিজ্য বণিক অনুমোদিত সম্মত কমিশনের সাথে অনুমোদিত সংস্থার অ্যাকাউন্টে জমা দেয়, যা বিক্রয়মূল্যের 5% থেকে 10% হতে পারে
একটি অনুমোদিত বিপণনকারী ব্যবহারের লক্ষ্য বিক্রয় বৃদ্ধি increase বণিক এবং অনুমোদিত সম্পর্কিত একটি জয়-সমাধান।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর প্রকার

অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের তিনটি প্রধান ধরণ রয়েছে: আনট্যাচড অ্যাফিলিয়েট মার্কেটিং, সম্পর্কিত অ্যাফিলিয়েট মার্কেটিং এবং এফিলিয়েট মার্কেটিং জড়িত। 

Advertisement

আনট্যাচড অ্যাফিলিয়েট মার্কেটিং

আনট্যাচড অ্যাফিলিয়েট মার্কেটিং এমন একটি বিজ্ঞাপনী মডেল যেখানে অনুমোদিত বা তাদের প্রচার করা পণ্য বা সেবার সাথে কোনও সংযোগ নেই। তাদের কোনও সম্পর্কিত সম্পর্কিত দক্ষতা বা দক্ষতা নেই এবং এর ব্যবহার সম্পর্কে কর্তৃপক্ষ বা দাবী করে না। এটি অনুমোদিত বিপণনের সর্বাধিক অমীমাংসিত ফর্ম। সম্ভাব্য গ্রাহক এবং পণ্যের সাথে সংযুক্তির অভাব সুপারিশকারীকে পরামর্শ বা পরামর্শ দেওয়ার দায়িত্ব থেকে অনুমোদিত করে দেয়।

সম্পর্কিত অনুমোদিত বিপণন { মার্কেটিং }

নাম থেকে বোঝা যায়, সম্পর্কিত অ্যাফিলিয়েট মার্কেটিং অফারের সাথে কিছু ধরণের সম্পর্কের সাথে একটি অ্যাফিলিয়েট দ্বারা পণ্য বা পরিষেবার প্রচার জড়িত। সাধারণত, সংযোগটি অধিভুক্তের কুলুঙ্গি এবং পণ্য বা পরিষেবার মধ্যে হয়। অনুমোদিত অনুমোদিত ট্রাফিক উত্পাদন করতে যথেষ্ট প্রভাব এবং দক্ষতা রাখে এবং তাদের কর্তৃত্বের স্তর তাদের একটি বিশ্বস্ত উত্স করে তোলে। এফিলিয়েট অবশ্য পণ্য বা সেবার ব্যবহার সম্পর্কে কোনো দাবি করে না।

Advertisement

জড়িত অ্যাফিলিয়েট মার্কেটিং 

জড়িত অনুমোদিত বিপণন অধিভুক্ত এবং পণ্য বা পরিষেবা যে তারা প্রচার করছে তার মধ্যে গভীর সংযোগ স্থাপন করে। তারা পণ্যটি ব্যবহার করেছে বা ব্যবহার করেছে এবং আত্মবিশ্বাসী যে তাদের ইতিবাচক অভিজ্ঞতাগুলি অন্যরা ভাগ করে নিতে পারে। তাদের অভিজ্ঞতাগুলি হ’ল বিজ্ঞাপনগুলি এবং তারা তথ্যের বিশ্বস্ত উত্স হিসাবে পরিবেশন করে। অন্যদিকে, যেহেতু তারা প্রস্তাব সরবরাহ করে, তাদের খ্যাতি অফারটি থেকে যে কোনও সমস্যার সাথে আপস হতে পারে ।

অনুমোদিত ( অ্যাফিলিয়েট মার্কেটিং ) বিপণনের সুবিধাগুলি এবং অসুবিধাগুলি

অনুমোদিত বিপণন বিজ্ঞাপন সংস্থা এবং অনুমোদিত অনুমোদিত বিপণনকারীদের জন্য দুর্দান্ত পুরষ্কার অর্জন করতে পারে। স্বল্প মূল্যের বিজ্ঞাপন এবং এর অধিভুক্তদের সৃজনশীল বিপণন প্রচেষ্টা এবং অতিরিক্ত আয় এবং উত্সাহ অর্জনের মাধ্যমে অনুমোদিত অনুমোদিত সুবিধা থেকে সংস্থাটি উপকৃত হয়। অনুমোদিত বিপণনের জন্য বিনিয়োগের ফেরত বেশি কারণ সংস্থাটি কেবল বিক্রিতে রূপান্তরিত ট্র্যাফিককে অর্থ প্রদান করে। বিজ্ঞাপনের ব্যয়, যদি থাকে তবে অনুমোদিত হয় ।

Advertisement

বিজ্ঞাপন সংস্থা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রামের শর্তাদি সেট করে। শুরুর দিকে, সংস্থাগুলি ব্যানার বিজ্ঞাপনগুলিতে মূলত প্রতি ক্লিক (ট্র্যাফিক) বা মাইল প্রতি ব্যয় (ইমপ্রেশন) বাবদ প্রদান করে। প্রযুক্তি বিকশিত হওয়ার সাথে সাথে ফোকাসটি প্রকৃত বিক্রয় বা যোগ্য নেতৃত্বের কমিশনে পরিণত হয়েছিল। প্রারম্ভিক অনুমোদিত বিপণন প্রোগ্রামগুলি জালিয়াতির ঝুঁকির মধ্যে ছিল কারণ ক্লিকগুলি সফ্টওয়্যার দ্বারা তৈরি করা যেতে পারে, ইমপ্রেশন হিসাবেও।
এখন, বেশিরভাগ অনুমোদিত প্রোগ্রামগুলিতে কীভাবে সীসা উত্পন্ন করা যায় সে সম্পর্কে কঠোর শর্তাবলী রয়েছে। কিছু নিষিদ্ধ পদ্ধতি রয়েছে যেমন অ্যাডওয়্যার বা স্পাইওয়্যার ইনস্টল করা যা কোনও পণ্যের জন্য সমস্ত অনুসন্ধান অনুসন্ধানগুলি একটি অনুমোদিত পৃষ্ঠায় পুনর্নির্দেশ করে। কিছু অনুমোদিত অনুমোদিত বিপণন প্রোগ্রাম একটি অনুমোদিত লিঙ্ক যাচাইকরণের আগে কোনও পণ্য বা পরিষেবা কীভাবে বিষয়বস্তুতে আলোচনা করা যায় তা নির্ধারণ করতে পারে।
সুতরাং একটি কার্যকর অনুমোদিত বিপণন প্রোগ্রামের জন্য কিছু পূর্বাভাসের প্রয়োজন। শর্তাবলী অবশ্যই কঠোর হতে হবে, বিশেষ করে যদি চুক্তি চুক্তি বিক্রির পরিবর্তে ট্রাফিকের জন্য অর্থ প্রদান করে। অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে প্রতারণার সম্ভাবনা রয়েছে।
অসাধু সংস্থাগুলি ভুল বানান সহ ডোমেন নামগুলিতে বিভক্ত হতে পারে এবং পুনঃনির্দেশের জন্য কমিশন পেতে পারে। তারা নকল বা চুরি করা তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন ফর্ম তৈরি করতে পারে, এবং তারা সার্চ পদে অ্যাডওয়ার্ড কিনতে পারে যা কোম্পানি ইতিমধ্যেই অনেক উপরে আছে, এবং তাই। শর্তাবলী পরিষ্কার থাকলেও, অনুমোদিত অনুমোদিত বিপণন কর্মসূচীর জন্য প্রয়োজন যে কেউ অনুষঙ্গগুলি পর্যবেক্ষণ করে এবং নিয়ম প্রয়োগ করে।
বিনিময়ে, তবে, কোনও সংস্থা অনুপ্রাণিত, সৃজনশীল লোকদের তাদের পণ্য বা পরিষেবা বিশ্বের কাছে বিক্রয় করতে সহায়তা করতে পারে।


পেশাদাররাবিস্তৃত বাজারে অ্যাক্সেস
যোগ্য সীসা ভাল অ্যাকাউন্টিং
স্বল্পমূল্যের বিজ্ঞাপন

Advertisement

কনসজালিয়াতির শিকার
কম সৃজনশীল নিয়ন্ত্রণ
চুরির জন্য ক্ষতিগ্রস্থ


( অ্যাফিলিয়েট (মার্কেটিং ) অনুমোদিত বিপণনের উদাহরণ

আমাজন অ্যাফিলিয়েট ( মার্কেটিং ) বিপণনঅ্যামাজন এর অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম, অ্যামাজন অ্যাসোসিয়েটস, বিশ্বের সবচেয়ে বড় অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামগুলির মধ্যে একটি। 2 নির্মাতা, প্রকাশক এবং ব্লগাররা তাদের ওয়েবসাইট বা অ্যাপে অ্যামাজন পণ্য এবং পরিষেবা শেয়ার করার জন্য সাইন আপ করেন এবং বিনিময়ে বিক্রয়ের জন্য ক্ষতিপূরণ পান তাদের সাইট উত্পন্ন।
অ্যামাজন তাদের ওয়েবসাইট হোস্ট করে এমন ধরণের সাইট এবং অ্যাপ্লিকেশনগুলির জন্য কঠোর মানদণ্ড সেট করে। উদাহরণস্বরূপ, সাইটগুলিতে অবশ্যই অন্য সাইট বা স্রষ্টার কাছ থেকে প্রতিলিপিযুক্ত সামগ্রী থাকা উচিত নয় এবং এটি জনসাধারণের জন্য উপলভ্য। ওয়েবসাইটগুলি অবশ্যই তাজা সামগ্রী সহ সক্রিয় থাকতে হবে এবং অ্যামাজনের মান অনুযায়ী উপযুক্ত। উদাহরণস্বরূপ, এগুলিতে অশ্লীল বা আপত্তিকর সামগ্রী থাকতে হবে না, সহিংসতা বা অবৈধ কাজগুলি প্রচার করতে হবে না বা অন্যের জন্য ক্ষতিকারক বলে মনে করা কোনও সামগ্রী থাকতে হবে না।
৫% এরও বেশি ট্র্যাফিক ব্লগাররা তৈরি করেছে।

Advertisement

অ্যামাজন কর্মীদের সম্পূর্ণ পর্যালোচনা এবং যোগ্য বিক্রয় কোটা পূরণের (আবেদনের 180 দিনের মধ্যে 3) অনুমোদনের বিষয়টি নির্ভরযোগ্য। যদি একটি আবেদন প্রত্যাখ্যাত হয়, তাহলে এটি পুনর্বিবেচনার যোগ্য হবে না। একবার অনুমোদিত হয়ে গেলে, সাইট ভিজিটররা আমাজন থেকে পণ্য বা পরিষেবা ক্রয় করে কমিশন অর্জন করে।
Create Amazon Business Accountঅ্যামাজন অ্যাসোসিয়েটগুলি যোগ্য বিক্রয়ের জন্য কমিশনে 10% পর্যন্ত উপার্জন করতে পারে। দামগুলি স্থির এবং পণ্য এবং প্রোগ্রাম বিভাগের ভিত্তিতে হয়। বোনাস হিসাবে, অ্যামাজন নির্দিষ্ট ইভেন্টগুলিতে বিশেষ কমিশন সরবরাহ করে।

Etsy অ্যাফিলিয়েট ( মার্কেটিং )বিপণন

Etsy – একটি বিশ্বব্যাপী, মদ সামগ্রী এবং অন্যান্য অনন্য আইটেমগুলির জন্য অনলাইন মার্কেটপ্লেস – অনুমোদিত বিপণন অংশীদার সহ বিভিন্ন চ্যানেলের মাধ্যমে তার পণ্য প্রচার করে। আবেদন করার জন্য, আবেদনকারীদের অবশ্যই তার অনুমোদিত প্রোগ্রাম পোর্টালের মাধ্যমে একটি অনলাইন আবেদন জমা দিতে হবে। Etsy অনুমোদিত বিপণন অংশীদার হিসাবে যোগ্যতা অর্জনের জন্য যোগ্য প্রার্থীদের কমপক্ষে 18 বছর বয়সী, একটি সক্রিয়, অনন্য ওয়েবসাইট থাকতে হবে, একটি ব্র্যান্ড পরিচয় থাকতে হবে এবং অন্যান্য মানদণ্ডগুলি পূরণ করতে হবে।

Advertisement

অনুমোদিত হলে, এটসি তাদের অনুমোদিত বিক্রয়ের জন্য অনুমোদিত কমিশনকে কমিশন দেয় — তাদের সাইটের পণ্যটির প্রচারের ফলে প্রাপ্ত বিক্রয় — কমিশনের হারগুলি পরিবর্তিত হয় এবং অর্ডার মূল্যে প্রদান করা হয়। Etsy বিক্রেতারা অনুমোদিত হতে পারে, তবে তারা বিশেষ অনুমতি ছাড়া তাদের পণ্যগুলিতে কমিশন উপার্জন করতে পারে না। এটসি ঘোষণা করেছেন যে কোনও কারণে যে কোনও সময় চুক্তিটি সমাপ্ত করার অধিকার রয়েছে এবং এটি কোনও বৈধ কারণে ক্ষতিপূরণ আটকে রাখতে পারে।ক্লিক করুন

( eBay ) ইবে অ্যাফিলিয়েট মার্কেটিং

ইবে’র অংশীদার নেটওয়ার্কটি ইবে-এর অনুমোদিত বিপণন প্রোগ্রাম যা অংশীদারদের ইবেয়ের বাইরে তাদের ব্যক্তিগত তালিকা ভাগ করে নেওয়ার জন্য অর্থ প্রদান করে। অনুমোদিত একটি কমিশন উপার্জন করে এবং তাদের চূড়ান্ত বণিক ফির জন্য ক্রেডিট অর্জন করতে পারে। ইবে অংশীদাররা অন্যান্য বিক্রেতার আইটেমগুলিতে কমিশনও উপার্জন করতে পারে।
কমিশনগুলি তখন অর্জিত হয় যখন অনুমোদিত কোনও সাইটে ইবে ক্রয় লিঙ্কটি ক্লিক করার 24 ঘন্টাের মধ্যে কোনও ক্রেতা বিড বা তত্ক্ষণাত কোনও আইটেম ক্রয় করে। জমা দেওয়া বিডের জন্য, ক্রেতা বিডের 10 দিনের মধ্যে নিলাম জিতলে কমিশন প্রদান করা হয়।
কমিশন হারগুলি বিক্রি হওয়া আইটেমের বিভাগের উপর নির্ভর করে এবং 1% -4% থেকে শুরু করে। যে কোনও একটি বাছাইযোগ্য বিক্রয়ে $ 550 এর বেশি দেওয়া হবে না। গিফট কার্ড, দাতব্য সংস্থা কর্তৃক বিক্রয়কৃত আইটেম এবং বিশেষ প্রচারগুলি তাদের রাজস্ব হ্রাসের কারণে সাধারণত যোগ্যতা বিক্রয় হিসাবে বাদ থাকে।
ক্লিক করুন

Advertisement

অ্যাফিলিয়েট মার্কেটিং ( বিপণন) প্রশ্নাবলী

অ্যাফিলিয়েট মার্কেটিং বলতে কী বোঝায়?

অ্যাফিলিয়েট বিপণন একটি বিজ্ঞাপনী মডেল, যাতে কোনও সংস্থা অন্যদের (উদাঃ, ব্লগার) তাদের পণ্য এবং পরিষেবাদির বিজ্ঞাপন দিতে এবং বিক্রয় উত্পন্ন করার জন্য অর্থ প্রদান করে। অ্যাফিলিয়েটরা তাদের ওয়েবসাইট, অ্যাপ, বা ব্লগে বিজ্ঞাপন দেয় বা পণ্য বা সেবা বাজারজাত করে। কমিশনগুলি বিক্রয়গুলিতে রূপান্তরিত লিডগুলিতে প্রদান করা হয়।

আমি কিভাবে একটি অ্যাফিলিয়েট মার্কেটার হব?

একটি অনুমোদিত বিপণনকারী হয়ে উঠতে, পণ্য এবং / অথবা পরিষেবাদি প্রচারের জন্য আপনি কোন প্ল্যাটফর্ম ব্যবহার করবেন তা বিবেচনা করুন।
 ব্লগ বিজ্ঞাপন এবং প্রচারের জন্য কার্যকর চ্যানেল কারণ এটি কোনও বিশেষজ্ঞ হিসাবে পরিবেশন করা ব্লগারকে অফারটি সম্পর্কে মতামত প্রকাশ করার অনুমতি দেয়।
প্ল্যাটফর্ম শনাক্ত করার পরে, আপনি যে স্বাচ্ছন্দ্যের সাথে আগ্রহী বা আগ্রহী সে নির্দিষ্ট একটি বিভাগটি সন্ধান করুন A একটি কেন্দ্রিক অংশটি আপনাকে উত্সর্গীকৃত গ্রাহক বেসকে আকর্ষণ করতে আরও ভাল সহায়তা করতে পারে। অনুমোদিত কমিশনগুলি অনুসন্ধান করুন এবং আপনার প্রয়োজনের উপর ভিত্তি করে এক বা একাধিকটি চয়ন করুন, এটি হাই কমিশনগুলি উপার্জন করুক বা আরও বেশি ট্র্যাফিক তৈরি করুক। শেষ অবধি, অফারগুলির চারপাশে শক্ত এবং আকর্ষণীয় সামগ্রী বিকাশ করুন এবং আপনার সাইটে ট্র্যাফিক বাড়ানোর জন্য কাজ করুন।

Advertisement

অ্যাফিলিয়েট মার্কেটিং উদাহরণ কী?

বাজেফিড একটি নিউইয়র্ক ভিত্তিক ডিজিটাল মিডিয়া সংস্থা যা ভাইরাল সংবাদ এবং বিনোদন গল্প, কুইজ এবং পণ্য পর্যালোচনার জন্য পরিচিত। এর বাজেফিড শপিং বিভাগটি বিভিন্ন অংশীদারের পণ্য ও পরিষেবাদি পর্যালোচনা করে। দর্শনার্থীরা বাজেফিডের পণ্য পর্যালোচনাগুলি পড়তে পারেন এবং ক্রয়ের জন্য অনুমোদিত লিঙ্কগুলি নির্বাচন করতে পারেন। বাজেফিড তাদের ওয়েবসাইট থেকে উত্পন্ন প্রতিটি বিক্রয় থেকে একটি কমিশন আয় করে।

একটি ( অ্যাফিলিয়েট মার্কেটিং )অনুমোদিত বিপণনকারী হিসাবে আপনি কত টাকা উপার্জন করতে পারেন?

অ্যাফিলিয়েট মার্কেটারদের আয় ভিন্ন হয়, কেউ কেউ কয়েকশ ডলার এবং কেউ কেউ ছয়টি অঙ্ক তৈরি করে। এটা নির্ভর করছে কি বিপণন করা হচ্ছে, বিপণনকারীর কতটা প্রভাব আছে, অধিভুক্তের নাগাল এবং বিপণন পণ্যগুলিতে কতটা সময় বিনিয়োগ করা হয়েছে তার উপর। প্রায়শই, যারা সংস্থাগুলির পণ্য বিপণনে বেশি সময় ব্যয় করেন তারা বেশি অর্থ উপার্জন করতে পারেন।
তলদেশের সরুরেখাঅনুমোদিত বিপণন একটি অনন্য এবং লাভজনক বিজ্ঞাপনের মডেল যা ক্রমবর্ধমান জনপ্রিয় হয়ে উঠছে। ইন্টারনেট এবং উন্নত প্রযুক্তিগুলি সংস্থা এবং অনুমোদিত প্রতিষ্ঠানের জন্য কার্যকর করা সহজ করে তোলে।
সংস্থাগুলি উন্নত হয়েছে কীভাবে তারা যোগ্য নেতৃত্বগুলিতে কমিশনগুলি ট্র্যাক করে এবং প্রদান করে। লিড এবং বিক্রয়গুলি ট্র্যাক করতে আরও ভালভাবে সক্ষম হওয়ায় তারা কীভাবে তাদের পণ্যগুলির উন্নতি বা আরও ভাল অবস্থান করতে পারে তাতে অবদান রাখে।
যারা অ্যাফিলিয়েট মার্কেটিং করতে আগ্রহী তারা কি জড়িত তা বোঝার পাশাপাশি সুবিধা এবং অসুবিধাগুলি কী তা বুঝতে সুবিধা পাবেন। অনুমোদিত সংস্থাগুলি সন্ধানকারী সংস্থাগুলি তাদের অংশীদারদের যথাযথভাবে পরীক্ষা ও যোগ্যতা অর্জনের মাধ্যমে উপকৃত হবে। সামগ্রিকভাবে, এটি একটি স্বল্প ব্যয়, বিজ্ঞাপন পণ্য এবং পরিষেবাদির কার্যকর উপায়, ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি এবং ভোক্তার বেস প্রসারিত।

Advertisement

ভার্চুয়াল ক্যাশে $ 100,000 এর সাথে ঝুঁকি মুক্ত প্রতিযোগিতা করুনআমাদের ফ্রি স্টক সিমুলেটর দিয়ে আপনার ট্রেডিং দক্ষতা পরীক্ষা করুন। হাজার হাজার বিনিয়োগকারীর ব্যবসায়ীদের সাথে প্রতিযোগিতা করুন এবং আপনার শীর্ষে বাণিজ্য করুন! আপনার নিজের অর্থ ঝুঁকিপূর্ণ করা শুরু করার আগে ভার্চুয়াল পরিবেশে ব্যবসায় জমা দিন। ট্রেডিং কৌশলগুলি অনুশীলন করুন যাতে আপনি যখন সত্যিকারের বাজারে প্রবেশের জন্য প্রস্তুত হন, আপনার প্রয়োজনীয় অনুশীলনটি করা উচিত।
সবচেয়ে জনপ্রিয় এফিলেট হলো: এ্যামাজন এখনি এ্যামাজন এফিলেট করুন।
সুত্রপাত: investopedia.com

Advertisement
Continue Reading
Advertisement
4 Comments

4 Comments

  1. Ivyjex

    March 30, 2022 at 4:01 pm

    Thank you

  2. Ugojex

    March 31, 2022 at 12:31 am

    wow

  3. Suejex

    March 31, 2022 at 2:38 am

    Thank you. info post.

  4. Boojex

    March 31, 2022 at 7:21 am

    Thank you

Leave a Reply

Your email address will not be published.

Advertisement

Trending