Connect with us

শপিং

canva pro in Bangladesh ক্যানভা প্রো কিনুন | ক্যানভা প্রিমিয়াম একাউন্ট ১৫০ টাকা

Published

on

CANVA PRO LIFETIME PRICE IN BANGLADESH 2021

canva pro in Bangladesh ক্যানভা প্রো কিনুন | ক্যানভা প্রিমিয়াম একাউন্ট ১৫০ টাকা

Advertisement

আসসালামু আলাইকুম , একন আপনারা পাচ্ছেন ক্যানভা প্রিমিয়াম একাউন্ট ১৫০ টাকা । হ্যা টিক শুনেছেন । তা হলে আসুন বিস্তারি আলোচনা করি ।

কিভাবে আজীবনের জন্য ক্যানভা প্রো পাবেন ?

আমাদের এখান থেকে নিলে ক্যানভা প্রো লাইফটাইম ব্যবহার করতে পারবেন ।

Advertisement

ক্যানভা প্রো কিনুন | ক্যানভা প্রিমিয়াম কিনুন

ক্যানভা একটি গ্রাফিক ডিজাইন প্ল্যাটফর্ম, যা সোশ্যাল মিডিয়া গ্রাফিক্স, উপস্থাপনা, পোস্টার, নথি এবং অন্যান্য ভিজ্যুয়াল সামগ্রী তৈরি করতে ব্যবহৃত হয়। অ্যাপটিতে ব্যবহারকারীদের ব্যবহারের জন্য টেমপ্লেট রয়েছে। প্ল্যাটফর্মটি ব্যবহার করার জন্য বিনামূল্যে এবং অতিরিক্ত কার্যকারিতার জন্য এন্টারপ্রাইজের জন্য Canva Pro এবং Canva এর মতো অর্থপ্রদানের সাবস্ক্রিপশন অফার করে।

ক্যানভা প্রো বৈশিষ্ট্য কি?

Canva Pro Canva-এ সবকিছুই অন্তর্ভুক্ত করে, এছাড়াও: আপনার ডিজাইনের জন্য সীমাহীন ফোল্ডার। দলের কার্যকারিতা। ফটো এবং সম্পদের জন্য সীমাহীন স্টোরেজ। আপনার নিজের ছবি আপলোড করুন. 75+ মিলিয়ন প্রিমিয়াম স্টক ফটো, ভিডিও, অডিও এবং গ্রাফিক্স বিনামূল্যে-ব্যবহারযোগ্য – আপনার ক্যানভা প্রো সদস্যতার মধ্যে অন্তর্ভুক্ত। জাদুকরীভাবে আপনার ডিজাইনের আকার পরিবর্তন করুন। টেক্সট অ্যানিমেশন। টেক্সট অ্যানিমেশনের সাথে আপনার শব্দগুলি প্রবাহিত হতে দিন। দল। একসাথে আরও ভাল ডিজাইন করুন। ইমেজ ক্রপার। ট্রিম, সুনির্দিষ্ট রচনার জন্য আপনার ছবি ক্রপ করুন। ফটোতে পাঠ্য যোগ করুন। ফটো স্ট্রেইটনার। ডিজাইন এবং ফটো গ্রিড। ফ্রেম আইকন।নিজের পার্সোনাল ক্যানভা একাউন্টকে Upgrade করে অথবা অন্য যে কোন ইমেইল দিয়ে একাউন্ট তৈরী করে Canva Pro ব্যবহার করতে পারবেন।

আমাদের থেকে ক্যানভা প্রো নিলে যে সকল সুবিধা পাচ্ছেনঃ ✅ সকল প্রিমিয়াম ফিচার আনলকড। ✅ সোস্যাল মিডিয়াতে শিডিউল ফটো আপলোডের সুবিধা। ✅ অরিজিনাল একাউন্ট, কোন ক্র্যাক বা হ্যাকড একাউন্ট নয়। ✅ হাই রেজুলেশন ও আনলিমিটেড ডাউনলোড। ✅ প্রিমিয়াম ফন্ট, গ্রাফিকস, ভিডিও, এনিমেশন, টেমপ্লেট এবং কনটেন্ট। ✅ ১০০ জিবি ক্লাউড স্টোরেজ।

Advertisement

মেয়াদ কতদিন? – লাইফটাইম।

অনুগ্রহ করে আপনার অর্ডার নিশ্চিত করুন: অর্ডার করুন

পেমেন্টের তথ্য নিচে দেওয়া হল- অনুগ্রহ করে নোট করুন: বিকাশ থেকে, পেমেন্ট অপশন নির্বাচন করুন ( Send Money)

Advertisement

বিকাশ নম্বরঃ 01725900627

Live

সরাসরি কিনতে SMS করুন : Lifeway Digital Business

Advertisement
ক্যানভা কিভাবে ব্যবহার করা হয়?

ক্যানভা ব্র্যান্ডিং ছবিকে টেনে আনার মতো সহজ করে তোলে। আপনি আপনার লোগো, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল বা হ্যাশট্যাগ ব্যবহার করতে চান না কেন, একসময় যা সময়সাপেক্ষ কাজ ছিল তা মাত্র কয়েক মিনিট সময় লাগবে। ক্যানভা-এর স্বচ্ছতা টুলের মানে হল যে আপনার ছবি ব্র্যান্ড করা দর্শকের কাছে মসৃণ এবং অ-আক্রমণাত্মক দেখাতে পারে।

ক্যানভা এর সুবিধা কি কি?

ক্যানভা আপনাকে সেই বিষয়বস্তুটি দ্রুত এবং সহজে তৈরি করতে সক্ষম করে, এমনকি যদি আপনার গ্রাফিক ডিজাইনের দক্ষতা না থাকে। আপনি আপনার ক্যানভা-তৈরি করা ডিজাইনগুলি অনলাইনে ব্যবহার করুন বা বন্ধ করুন, আপনি বিভিন্ন ধরনের আকর্ষক বিষয়বস্তু তৈরি করতে সক্ষম হবেন যা আপনার লক্ষ্যবস্তুকে আকর্ষণ করবে; এবং এটা কি বিপণনই নয়?

Advertisement
ক্যানভা কি ফটোশপের চেয়ে ভালো?

Adobe Photoshop এবং Canva দুটিই গ্রাফিক এডিটিং সফটওয়্যার। Adobe ফটোশপ হল বাজারের দায়িত্বশীল, অন্যদিকে Canva হল একটি নতুন, আরও বিশেষ অফার। উভয় পণ্যই এন্টারপ্রাইজগুলির মধ্যে বিরল, কিন্তু ক্যানভা তার শক্তিশালী বিনামূল্যে প্যাকেজ এবং ব্যবহারকারীর অ্যাক্সেসযোগ্যতার উপর ফোকাস করার কারণে ছোট ব্যবসার বাজারে আরও বেশি মনোযোগী।

কেন ক্যানভা এত জনপ্রিয়?

“ক্যানভা এমন ব্যক্তিদের কাছে অত্যন্ত জনপ্রিয় যারা সামাজিক মিডিয়া গ্রাফিক্স, উপস্থাপনা এবং ব্যবসায়িক কার্ডের মতো জিনিস তৈরি করেন। এটি তাদের সময়, অর্থ সাশ্রয় করেছে এবং ব্যয়বহুল ডেস্কটপ ডিজাইন টুল শেখার প্রয়োজন ছাড়াই পেশাদার দেখায় এমন গ্রাফিক্স তৈরি করার অনুমতি দিয়েছে,” বলেছেন Canva CEO Melanie Perkins।

Advertisement

আরো বিস্তারিত জানতে ক্লিক করুন

Advertisement
Continue Reading
Advertisement sponsor Canva Pro
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Advertisement

Trending