Connect with us

প্রযুক্তি

ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন? blogspot website server error 5xx blogger 2021

server error 5xx blogspot 2021 | ব্লগস্পট server error 5xx কেন? blogspot website server error 5xx | server error 5xx blogger server error 5xx bangla

Published

on

server error 5xx

ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন ? blogspot website server error 5xx (bloggers) 2021

Advertisement

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লা

আজকের টিপস হলো কেন” ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন? blogspot website server error (5xx)”  server error 5xx blogger এটা দেখায় কেন। আর হ্যা সার্চ কনসল কেন ইনডেক্স হচ্ছে না। এই অভিযোগ অনেকে করেছেন। 

Advertisement
ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন? blogspot website server error (5xx)

উপরে পিক এর মতো দেখাচ্ছে। 

ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন? blogspot website server error 5xx blogger 2021

কেন ব্লগস্পট সাইটে 5xx দেখাচ্ছে। এটি নিয়ে তুমুল আলোচনা হয়। এটি সার্চকনসল সবচেয়ে বেশি সমস্যা হয়। এটি আলোচনা করার পর  blogger এর একজন ওয়েবসাইট সাইট ডিজাইনার বলেন সবার কি এক সমস্যা।  তাই তিনি একটা পোস্ট করে সবার লিংক এবং সাইট এর স্কিনসট দিতে। তাই সবাই এই রকম একটা স্কিন সট দেন। নিচে দেওয়া হলো : 

ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন? blogspot website server error (5xx)


উপরের পিক টা ভালো করে লক্ষ্য করেছেন, server error 5xx এটা দেখাচ্ছে।  এবং তা গোল করে লাল দাগ দিয়ে দেখানো হয়। 
এটি প্রকাশ করা পর তিনি বলেন আমরা এটি নিয়ে দেখছি, আমার আগে ব্লগার কে জানিয়ে দিয়েছিলাম। যে আমাদের একটা আপডেট আসছে। তাই ওয়েব সাইট এর কোনো সমস্যা হলো আমাদের জানায়েন। তিনি আরো বলেন যে আমাদের আপডেট আসলে টিক হয়ে যাবে। 
তাই আমাদের ওয়েবসাইটে এমন চিলো, ব্লগার এর কর্মকর্তার সাথে সরাসরি কথা হয়। তিনি বলে এটা অতি তাড়াতাড়ি সমস্যার সমাধান আসবে। তিনি যা বলেছেন নিচে দেওয়া হলো : 

উপরে লক্ষ্য করলে সব কিছু বুঝতে পারবেন। 
তাই আর টেনশনে থাকতে হবে না কিছু দিনের মধ্যে টিক হয়ে যাবে। আপনাদের ওয়েবসাইট এর আর্টিকেল লেখা শুরু করতে পারেন।  পাবলিশ করে রাখতে পারেন। আপডেট আশার সাথে সাথে গুগুল সার্চকনশলে ইনডেক্স করা যেতে পারে। 

ওয়েবসাইটে server error 5xx কেন দেখায়? 

 আসলে ওয়েব সাইট এর সবচেয়ে ভালো  সার্ভার রাখালে। ওয়েব সাইট এর উন্নতি হয়। সার্ভার error 5xx দেখানোর কারন হলো। আপনি যে জায়গায় থেকে হোস্টিং নিয়েচেন সেটা বন্ধ বা সমস্যা হলে এটা দেখাবে। হোস্টিং এরা আপনার ওয়েবসাইট কে একটা সার্ভারে রাখে। আর সেই সার্ভার যদি বন্ধ বা টেকনিকেল সমস্যা হয় এর জন্য 5xx দেখাবে। এবং গুগুল সার্চকনশল বলবে 5xx টিক করেন। 

Advertisement

আপনার ওয়েবসাইট যদি 5xx এর সমস্যা দেখাই তাহলে কি করবেন? 

আপনার সার্চকনশল যদি ওয়েব সাইট এর কোনো বা সব পেইজ ইনডেক্স হচ্ছে না। সার্ভার error 5xx দেখায় তাহলে আপনি, যে জায়গা থেকে হোস্টিং নিয়েছেন সে খানে যোগাযোগ করবেন। আর আপনার সমস্যার কথা বলবেন। তাহলে ১ মিনিট এর ভিতরে বা কয়েক দিনের মধ্যে টিক হয়ে যাবে।  আপনি যদি না বুঝেন তাহলে যিনি আপনার ওয়েবসাইট ডিজাইন করেছে তার সাথে যোগাযোগ করবেন। তাহলে আপনি সমস্যার সমাধান পেয়ে যাবেন।  

 ব্লগস্পট কি? (blogspot.com)

 ব্লগস্পট(blogspot)  হলো একটি ফ্রি ওয়েব সাইট তৈরি করার একটি মধ্যেম। এটি ব্যাবহার করে একটা ফ্রি ওয়েব সাইট তৈরি করতে পারবেন। blogger.com দ্বারা এটি পরিচালিত। আর এই ওয়েবসাইট টি পারিচালনা করে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সার্চইঞ্জিন  Google.com 
আপনি এইটার সাহায্য ওয়েব সাইট তৈরি করতে হলে blogger.com প্রবেশ করতে হবে। প্রবেশ করার পর ডোমেইন নাম বা ওয়েব সাইট ঠিকানা লিখলে হবে। এটি ব্যবহার করলে ওয়েবসাইট এর ঠিকানা যেমন হবে : তা হলো Amirinfobangla.blogspot.com
এই ওয়েবসাইট দিয়ে আপনি ইনকাম করতে পারবেন। গুগুল এডসেন্স নিয়ে কাজ করতে। আপনার মন মত আর্টিকেল লেখা প্রকাশ করুন। আর মনের ভাব প্রকাশ করতে পরেন। এই নিয়ে আরো আর্টিকেল পেথে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। 

Advertisement

আরো পড়ুন:

আপনার প্রশ্ন আমাদের উত্তর :

Advertisement
ব্লগস্পট ওয়েবসাইটে server error 5xx কেন?

ব্লগস্পট হল, blogspot.com যা Blogger.com এর আওথাদিন চলে । ব্লগার এর সার্ভার সমস্যা থাকার জন্য এই রকম দেখায় । তবে তাদের আপডেট হওয়ার জন্য হতে পারে । server error 5xx হলে Blogger.com এর সাপোর্ট নিতে পারেন ।

ওয়েবসাইটে server error 5xx হলে কোথায় যোগাযোগ করব?

আপনার ওয়েবসাইটে server error 5xx হলে , য়োগায়োগ করবেন য়ে জায়গা থেকে হোস্টিং নিয়েছেন । তা হলে তার সমাধান পেয়ে যাবেন ।

Advertisement
server error 5xx সার্ভার কি?

একটি 5xx কোড ঘটে যখন একটি সার্ভার দর্শকের অনুরোধ প্রক্রিয়া করার জন্য প্রয়োজনীয় কার্যকারিতা সমর্থন করে না। সহজ কথায়, এর মানে হল যে সার্ভারের কারণে একটি ত্রুটি ঘটেছে। অনেক ক্ষেত্রে, সার্ভারের একটি চেইন একটি HTTP অনুরোধ পরিচালনা করছে, তাই মনে রাখবেন যে এটি আপনার সার্ভার নাও হতে পারে যা সমস্যা সৃষ্টি করছে ।


এই বিষয় কোনো প্রশ্ন থাকলে করতে পরেন। আর ভালো লাগলে শেয়ারিং করতে ভুলবেন। 

Advertisement

server error 5xx blogger 2021 (server error 5xx blogspot 2021) 

Keyword: server error 5xx blogger, server error 5xx blogger 2021, server error 5xx bloggers, server error 5xx bloggers 2021,  server error 5xx blogger, server error 5xx blogger, server error 5xx blogger 2021,  server error 5xx blogspot, server error 5xx blogspot 2021, server error 5xx blogger.com, server error 5xx blogger,server error 5xx blogspot.com, server error 5xx blogspot.Com 2021. 

Advertisement
Continue Reading
Advertisement sponsor Canva Pro
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Advertisement

Trending